মোশাররফের ঈদের নাটক ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’

মেহরাব জাহিদের রচনায় ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’ নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলেই ভালো ভালো নাটক, সিনেমা টেলিফিল্ম দেখা যায় টিভি চ্যানেলগুলোতে। এবারও এর ব্যতিক্রম হবে না। মোশাররফের ঈদের নাটক ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’।

কোম্পানির প্রচারের স্বার্থে অনেক কিছুই করা হয়। টিভিতে বিজ্ঞাপন কিংবা রাস্তায় নিয়ন সাইন কিংবা সংবাদপত্রে বিজ্ঞাপন, সবই করা হয়। এবার এমন কিছু বিষয় মাথায় রেখেই নির্মাণ করা হয়েছে নাটক ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’।

মেহরাব জাহিদের রচনায় ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’ নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। ঈদের এই নাটকে জুটি হিসেবে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন টিভি নাটকের জনপ্রিয় তারকা মোশাররফ করিম এবং মোনালিসা।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেছেন, ‘‘ঈদের জন্য নির্মিত হয়েছে ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’ নাটকটি। নাম শুনেই সবাই বুঝতে পারবেন নাটকটির গল্প কেমন হতে পারে। হাসির হলেও নাটকটি খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’’

এই নাটকটি সম্পর্কে মোনালিসা বলেছেন, ‘‘দেশে ফিরে মানুষের ভালোবাসায় আমি সত্যিই মুগ্ধ। নির্মাতারা আমাকে নিয়ে কাজ করছেন। ভালো কাজে আমাকে ডাকছেন এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের বিষয়। ‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’ নাটকে মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে অভিনয় করলাম। নাটকের গল্প দারুন, এটি হাসির নাটক। সমসাময়িক একটা বিষয় নিয়ে নির্মিত হয়েছে। দর্শকরা নাটকটি দেখে খুব আনন্দ পাবেন।’’

‘শুধুমাত্র কোম্পানির প্রচারের স্বার্থে’ নাটকটিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুল্লাহ সবুজ। আসছে ঈদে নাটকটি একটি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...