এবার কোলকাতার ভৌতিক ছবিতে অভিনয় করছেন শাকিব খান

‘মাস্ক’ ছবিটি একটি ভৌতিক ধাঁচের ছবি হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার কোলকাতার ভৌতিক ছবিতে অভিনয় করছেন দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তাঁরসঙ্গে একই ছবিতে অভিনয় করছেন কোলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ।

দুই বাংলার দর্শক নন্দিত নায়ক জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে এবার একই ছবিতে অভিনয় করতে চলেছেন কোলকাতার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। ছবির নাম রাখা হয়েছে ‘মাস্ক’। ভারতীয় গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন ছবিটির পরিচালক রাজীব বিশ্বাস।

কোলকাতার গণমাধ্যমকে রাজীব বিশ্বাস জানান, ‘মাস্ক’ ছবিটি একটি ভৌতিক ধাঁচের ছবি হবে। অনেকদিন আগে ছবিটির নাম ও কয়েকজন অভিনয়শিল্পীর নাম ঘোষণা করা হলেও রুদ্রনীলের নাম এতোদিন ঘোষণা হয়নি। এই ‘মাস্ক’ ছবিতে রুদ্রনীল একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন। ‘মাস্ক’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের হিরো শাকিব খানকে।

ছবিটির গল্প সম্পর্কে কিছুটা ইংগিত দিয়ে পরিচালক জানিয়েছেন, ছবিটিতে শাকিবকে কিছু ভূত তাড়া করতে দেখা যাবে। কারণ শাকিবের মাধ্যমে ভুতেরা তাদের নিজেদের অপূর্ণ ইচ্ছা পূরণ করতে চায়। একপর্যায়ে ঠিক নিজের মতোই একটি ভুতের সাক্ষাৎ পান শাকিব খান। এরপর ঘটতে থাকে একের পর এক অদ্ভুতুড়ে সব ঘটনা।

‘মাস্ক’ ছবিতে আরও অভিনয় করছেন কোলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী এবং নুসরাত জাহান। জানা গেছে, কোলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসছ বিটি প্রযোজনা করবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...