সায়েম ও তিথিকে দেখা যাবে ঈদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দহন’-এ

মুসলিম ও হিন্দু পরিবারের দুই ছেলে-মেয়ের প্রেম কাহিনীর গল্প নিয়ে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মডেল সায়েম ও তিথিকে দেখা যাবে এবারের ঈদের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দহন’-এ। সম্প্রতি গাজীপুরের পুবাইলে বিভিন্ন স্পটে শ্যুটিং শেষ হয়েছে সৈকত মামুন পরিচালিত ‘দহন’ চলচ্চিত্রটির।

পবিত্র ঈদ ফিতর উপলক্ষ্যে নির্মিত হয়েছে ব্যতিক্রমধর্মী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দহন’। এতে অভিনয় করেছেন এই সময়ের তরুণ প্রজন্মের জনপ্রিয় ও প্রতিশ্রুতিশীল মডেল সাইফ সায়েম এবং অভিনেত্রী নাইলা তিথি। সম্প্রতি গাজীপুরের পুবাইলে বিভিন্ন স্পটে শ্যুটিং শেষ হয়েছে সৈকত মামুন পরিচালিত ‘দহন’ চলচ্চিত্রটির।

এই প্রসঙ্গে মডেল সাইফ সায়েম দি ঢাকা টাইমসকে বলেন, ‘দহন ছবিটির গল্প অনেক ভালো ও ব্যতিক্রমধর্মী। মুসলিম ও হিন্দু পরিবারের দুই ছেলে-মেয়ের প্রেম কাহিনীর গল্প নিয়ে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। এছাড়াও নাইলা তিথির সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। তিনি অনেক ভালো অভিনয় করেছেন। আমাদের সকলের প্রচেষ্টায় কাজটা খুব ভালো হয়েছে। আশা করি দহন দর্শকদের ভালো লাগবে।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দহনে সাইফ সায়েম ও নাইলা তিথি ছাড়াও আরও অভিনয় করেছেন অনয় ইকবাল, জেসি, মামুন। এছাড়াও দহনে গান গেয়েছেন শাওন গানওয়ালা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...