এক ব্যতিক্রমি বিয়ে: বুল ডোজারে বর-বউ!

এই ব্যতিক্রমি বরের নাম চেতন, পেশায় তিনি একজন জেসিবি বা বুলডোজার অপারেটর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হেলিকপ্টার, কিংবা গরুর গাড়ি এমন নানা নতুনত্ব দেখা যায় বিয়েতে। তবে এবার সব ব্যতিক্রমকে হার মানিয়েছে। এবার বিয়ে করে বর-বউ এলেন বুল ডোজারে করে!

সত্যিই এক বিচিত্র দুনিয়া এবং এই দুনিয়ার মানুষ। বিশেষ করে বিয়ের জন্য মানুষের আলাদা অনুভূতি থাকে। বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে তাই মানুষ আয়োজন করেন বিভিন্ন রকমের। এবার এমনই এক ব্যতিক্রমি আয়োজন দেখা গেছে। বিয়ের পর বর-বউ উঠলেন বুল ডোজারে। তারপর ওই বুল ডোজারে করেই গেলেন বাড়ি। সত্যিই এক ব্যতিক্রমি বিয়ে বটে!

এই ব্যতিক্রমি বরের নাম চেতন, পেশায় তিনি একজন জেসিবি বা বুলডোজার অপারেটর। নিজের বুল ডোজারটি খুবই আপন হওয়ায় সিদ্ধান্ত নিলেন এই গাড়িতে করেই বউকে তিনি বাড়ী তুলবেন। যেই ভাবা সেই কাজ। চেতন তাইতো নব বধু মমতাকে সঙ্গে করে বুল ডোজার দিয়েই ফিরলেন বাড়ীতে! ভারতের এই ঘটনাটি দেশটির গনমাধ্যমের মুখরোচক খবরে পরিণত হয়েছে।

বুল ডোজারে চেপে নব বধুকে নিয়ে বাড়ি ফেরার ছবি সোস্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যায় যে, , লজ্জাবনত নববধূ মমতা খানিকটা বিব্রত অবস্থায় বসে রয়েছেন বুল ডোজারের সামনে। চেতনের মুখেও এক বিচিত্র অভিব্যক্তি লক্ষ করা গেছে। তবে দু’জনেই দিব্যি ওই বুল ডোজারে চেপে ফিরে এলেন শ্বশুরবাড়িতে। এলাকার মানুষ সেই দৃশ্য দেখার জন্য ভিড় জমালেন। এই বিয়ে নিয়ে ওই এলাকাতে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...