নিঝুম রুবিনার সঙ্গে জুটি বেঁধে ‘মেঘকন্যা’ সিনেমায় আসছেন ফেরদৌস

দীর্ঘদিন পর সিনেমা হলে ফিরছেন চিত্রনায়ক ফেরদৌস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিঝুম রুবিনার সঙ্গে জুটি বেঁধে ‘মেঘকন্যা’ সিনেমায় আসছেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। তিনি দীর্ঘদিন সিনেমায় অনুপস্থিত ছিলেন।

দীর্ঘদিন পর সিনেমা হলে ফিরছেন চিত্রনায়ক ফেরদৌস। নতুন প্রজন্মের নায়িকা নিঝুম রুবিনার সঙ্গে জুটি বেঁধে ‘মেঘকন্যা’ সিনেমায় আসছেন তিনি। এই সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী মাসে।

‘মেঘকন্যা’ সিনেমার প্রযোজক এ জেড এম জাহাঙ্গীর কবির জানিয়েছেন, ইতিমধ্যে ‘মেঘকন্যা’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ জুলাই ছবিটি মুক্তি পাবে।

ভিন্নধর্মী এক গল্পে ‘মেঘকন্যা’ সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মিনহাজ অভি। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজে। সিনেমাতে ফেরদৌস-নিঝুম ছাড়াও অভিনয় করেছেন মুনমুন, রেবেকাসহ অনেকেই।

প্রযোজক এ জেড এম জাহাঙ্গীর কবির আরও জানান, ‘মেঘকন্যা’ সিনেমার কাজ শেষ হয়েছে অনেক আগে। মুক্তির জন্য ভালো দিনক্ষণের অপেক্ষায় ছিলাম। অবশেষে আগামী ২৭ জুলাই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। আশা করছি সবকিছু অনুকূলে থাকবে। দর্শক সিনেমাটি গ্রহণ করবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।

জয়া মিডিয়ার ব্যানারে নির্মিত ‘মেঘকন্যা’ সিনেমার সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। আর নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল। চিত্রগ্রাহক ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ নভেম্বর ‘মেঘকন্যা’ সিনেমাটির শুটিং শুরু হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...