সৈকত নাসিরের পরিচালনায় আসিফের নতুন গান ‘আগুন পানি’

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের একটি গানে তিনি নিজেই মডেল হিসেবে কাজ করেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্রের পাশাপাশি মিউজিক ভিডিওতে মনোনিবেশ করেছেন নির্মাতা সৈকত নাসির। তিনি এবার নির্মাণ করছেন ‘আগুন পানি’ নামে নতুন মিউজিক ভিডিও। এতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের একটি গানে তিনি নিজেই মডেল হিসেবে কাজ করেছেন। তাঁর সঙ্গে জুটিবেঁধে কাজ করেছেন লাক্সতারকা মৌসুমী হামিদ। গানটির কোরিওগ্রাফি করেছেন খ্যাতিমান কোরীয়গ্রাফার মোহাম্মদ মনজুর আহমেদ।

এই গানটি খুব শীঘ্রই দেশের আলোচিত সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। নতুন এই গানে আসিফের সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় টিভি তারকা মৌসুমী হামিদ।

নতুন গান ও মিউজিক ভিডিও নিয়ে সংবাদ মাধ্যমকে আসিফ আকবর বলেছেন, ‘গানটি একেবারেই অন্যরকম একটি গান। তরুণ মুন্সীর করা সব গানই আমার খুব প্রিয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মিউজিক ভিডিওটির কাজও খুব সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ ও আমি এই প্রথম একসঙ্গে কাজ করলাম। আমাদের দু’জনেরই একসঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও দারুণ। আর একটি মজার বিষয় হলো ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের পিস্তল। আসিফ হোসেনকে বিশেষ ধন্যবাদ আমাকে সহযোগিতা করার জন্য। ভালোবাসা রইলো তার জন্য।’

এই বিষয়ে মৌসুমী হামিদ বলেছেন, ‘আমার প্রিয় শিল্পীদের মধ্যে আসিফ ভাই হলেন অন্যতম। ভালো লাগছে প্রিয় শিল্পীর সঙ্গে কাজ করার জন্য। গানটিতে আমাকে দেখা যাবে একেবারে ভিন্ন এক লুকে। আশা করি গানটি সবার কাছেই ভালো লাগবে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...