বড় পর্দা মাতাতে আসছে টয়ার ‘বেঙ্গলি বিউটি’

ছোট পর্দার পর এবার বড় পর্দা মাতাবেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। এই লাক্স তারকা এবার বড় পর্দা কাঁপাতে আসছেন। তার প্রথম চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’ আসছে শীঘ্রই।

ছোট পর্দার পর এবার বড় পর্দা মাতাবেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’ নিয়ে হাজির হতে চলেছেন এই লাক্স তারকা। ৬ জুন সেন্সর বোর্ড হতে ছাড়পত্র পেয়ে এখন মুক্তির প্রহর গুনছে। আগামী ২০ জুলাই এই চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

এই বিষয়ে টয়া বলেছেন, চলতি বছর ভালোবাসা দিবসে ‘বেঙ্গলি বিউটি’ মুক্তি পাওয়ার কথা থাকলেও সেন্সর ছাড়পত্র পেতে একটু দেরি হাওয়ায় মুক্তি পিছিয়ে গেছে। পরিচালক জানিয়েছেন আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তি পাচ্ছে।

এই অভিনেত্রী আরও বলেন, বড় পর্দায় বিষয়টি সবসময় বড়ই। সিনেমায় কাজ করার ইচ্ছে আমার আগে থেকেই ছিল। তবে এতোদিন ব্যাটে-বলে না মেলায় করা হয়ে ওঠেনি। এই প্রথম আমার সিনেমা মুক্তি পেতে চলেছে। তাই মনের মধ্যে যেনো একটু ভয়ও কাজ করছে।

‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্রটিতে টয়াকে সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দেখা যাবে। যে রেডিও শুনে একজনের প্রেমে পড়ে যান।

এই বিষয়ে টয়া বলেছেন, এই চরিত্রে নিজেকে তৈরি করতে ৭০ দশকের অনেক সিনেমা দেখতে হয়েছে আমাকে। সেসময়ে মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সবকিছুই আয়ত্ত করতে হয়েছে। জানা গেছে, ‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাহশান নুর।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...