পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ এবার সিঙ্গাপুরে

‘স্বপ্নজাল’ সিনেমাটি পরিচালনা করেছেন মনপুরা খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিমধ্যেই দেশের চলচ্চিত্র অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’। এবার এই ছবিটি সিঙ্গাপুরেও প্রদর্শিত হচ্ছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, দেশে সফল প্রদর্শির পর এবার সিঙ্গাপুরেও মুক্তি দেওয়া হচ্ছে পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ চলচ্চিত্র। সিঙ্গাপুরের রাজধানী বিচ রোডস টাওয়ারের কার্নিভাল সিনেমায় ৭ জুলাই সিনেমাটি প্রদর্শিত হবে। একই প্রেক্ষাগৃহে এর পরের দিন ৮ জুলাই সন্ধ্যা ৬টায় ‘স্বপ্নজাল’ সিনেমাটি দেখানো হবে।

সিঙ্গাপুরের রাদুগা প্রোডাকশন ছবিটি প্রদর্শন করছে। ‘স্বপ্নজাল’ সিনেমাটি পরিচালনা করেছেন মনপুরা খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ হতে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে এই উপলক্ষে সেখানে যাচ্ছেন না ছবিটির নায়ক-নায়িকা বা পরিচালক কেওই।

জানা গেছে, আজ ৭ জুলাই (শনিবার) স্থানীয় সময় রাত ৮টায় ১০০ বিচ রোডশ টাওয়ারের কার্নিভাল সিনেমায় প্রদর্শিত হবে ‘স্বপ্নজাল’ ছবিটি। পরে আরও দুটি শো দেখানো হবে। ৮ জুলাই রবিবার সন্ধ্যা ৬টায় এবং ১৫ জুলাই রবিবার সন্ধ্যা ৬টায়।

উল্লেখ্য, ‘স্বপ্নজাল’ ছবিটি এ বছরের ৬ এপ্রিল বাংলাদেশে মুক্তি পায়। এরপর কানাডা, অস্ট্রেলিয়া, আমেরিকা এবং কোলকাতায় যায় এই ছবিটি। এবার সিঙ্গাপুরের পর্দায় উঠছে দেশীয় এই চলচ্চিত্রিটি।

স্বপ্নজাল-পরীমণি-ইয়াশ-রোহান-এমন-করে-বলছি-rtvonline

‘স্বপ্নজাল’ চলচ্চিত্রে পরীমনি ছাড়াও আরও অভিনয় করেছেন রোহান, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, মিশা সওদাগর, ইরেশ যাকের প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...