রাস্তায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেলো ৫ কোটি টাকা দামের গাড়ি!

টয়োটা ল্যান্ড ক্রুজার ভি-৮, ৪৬০৮-সিসি, ২০১৩ মডেলের শুল্ক করসহ এই গাড়িটির দাম ৫ কোটি টাকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাস্তায় পাওয়া গেলো ৫ কোটি টাকা দামের গাড়ি! এমন কথা শুনে হয়তো সবাই আশ্চর্য হবেন। সেটিই স্বাভাবিক। তবে ঘটনাটি সত্যি। কে বা কারা একটি চিরকুট লিখে ৫ কোটি টাকার এই গাড়িটি রাজধানীর গুলশান এলাকায় ফেলে গেছে!

জান গেছে, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর রাজধানীর গুলশান হতে পরিত্যক্ত অবস্থায় একটি বিলাসবহুল গাড়ি উদ্ধার করেছে। ওই গাড়িটিতে কোন নম্বর প্লেট ছিলোনা।

গত বৃহস্পতিবার (৫ জুলাই) গুলশান-১-এর ১১২ নম্বর রোড হতে এই গাড়িটি উদ্ধার করা হয়। এই সময় গাড়িতে একটি চিরকুট পাওয়া যায়।

টয়োটা ল্যান্ড ক্রুজার ভি-৮, ৪৬০৮-সিসি, ২০১৩ মডেলের শুল্ক করসহ এই গাড়িটির দাম ৫ কোটি টাকা বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম।

কে বা কারা এই গাড়িটি ফেলে গেছে। তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক।

কী লেখা ছিলো ওই চিরকুটে?

‘আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম। তবে আমি গাড়িটির আমদানিকারক নই। আমদানিকারককে আইনের আওতায় নেওয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের নিকট বিনীত অনুরোধ রইলো।’

এতে আরও লেখা আছে, ‘আমি দেশের আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যক্রমকে সাধুবাদ জানাই। এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’

বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর তদন্তে নেমেছে।

Advertisements
Loading...