হলিউডের ছবিতে বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম একসঙ্গে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এবার দুনিয়া কাঁপাতে আসছেন বলিউড সুপারস্টার অনিল কাপুর ও তার মেয়ে সোনম কাপুর। বিশিষ্ট চলচ্চিত্রকার পি ভাসুর ‘কারি ইন লাভ’ নামে হলিউডের ছবিতেই নাকি একসঙ্গে দেখা যাবে বাবা-মেয়েকে।

sonam-anil-kapoor

সমপ্রতি ইণ্ডিয়ান সংবাদ মাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন অনিল ও সোনম উভয়েই। এর আগে অনিল ও সোনমকে বলিউডের অনেকে একসঙ্গে কাজ করার প্রস্তাব দিলেও তারা রাজি হননি। কিন্তু এবার এক সময়কার দক্ষিণী চলচ্চিত্রকার পি ভাসু যখন হলিউডে তার নতুন চলচ্চিত্র নির্মানের জন্য তাদের প্রস্তাব দিলেন তখন অনিল-সোনম আর তাকে বিমুখ করতে পারেননি।

‘কারি ইন লাভ’ নামে এই ছবিতে কেন্দ্রীয় দুটি চরিত্রে অনিল-সোনম ছাড়াও আরো অভিনয় করবেন আমান্ডা সেইফ্রিড, নিক নলটি। এ বিষয়ে পরিচালক পি ভাসু জানান, ছবিতে অনিল ও সোনম বাবা-মেয়ের চরিত্রতেই অভিনয় করছেন। এছাড়া ছবির কারিগরি বিষয়ে আন্তর্জাতিক টেকনিশিয়ানরা কাজ করবেন।

উল্লেখ্য, এর আগে অনিল ও সোনমকে বলিউডের অনেকে একসঙ্গে কাজ করার প্রস্তাব দিলেও তারা রাজি হননি। তবে অনিল এর আগে হলিউডের ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবিতে অভিনয় করেছেন। তবে সোনমের এখনো হলিউডে কোন ছবির হাতে খড়ি হয়নি। তথ্যসূত্র: ইন্টারনেট।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...