ছবি মুক্তির জন্য অধির আগ্রহে অপেক্ষা অধরা খানের!

বেশ অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অধরা খান। বেশ অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু এখন পর্যন্ত একটি চলচ্চিত্রও মুক্তি পাইনি। অধির আগ্রহে অপেক্ষার প্রহণ গুনছেন নবাগতা নায়িকা অধরা খান।

ঢালিউডের নবাগতা চিত্রনায়িকা অধরা খান। বড়পর্দায় অভিষেকের অপেক্ষা রয়েছেন। তবে সিনেমা মুক্তির পূর্বেই আলোচনায় উঠে এসেছেন এই তারকা। ইতিমধ্যেই তিনি অভিনয় করেছেন তিনটি চলচ্চিত্রে। চুক্তিবদ্ধ হয়েছেন আরও একটি নতুন চলচ্চিত্রে।

২০১৬ সালে এফডিসিকেন্দ্রিক বানিজ্যিক চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহিন সুমনের হাত ধরে বড়পর্দায় আসেন অধরা। ‘পাগলের মতো ভালোবাসি’ নামে একটি চলচ্চিত্রে কাজ শুরু করেন। তবে শুটিং শেষ হতে না হতেই অভিনয়গুণে একই নির্মাতার পরবর্তী সিনেমা ‘মাতাল’ -এ স্থান করে নেন অধরা। নায়ক সাইমন সাদিকের বিপরীতে ঢাকা-কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ন করা হয়। সর্বশেষ চলতি মাসে রাজধানীর অদূরে সোহাগ পল্লীতে ৩ জুলাই সম্পন্ন হয়েছে চলচ্চিত্রটির শেষ লটের শুটিং।

চিত্রনায়িকা অধরা জানিয়েছেন, ‘শুটিংয়ে হঠাৎ পরিচালক অসুস্থ হয়ে পড়ায় একটি গানের শুটিং করা সম্ভব হয়নি। শীঘ্রই গানটির শুটিং হবে বলে জানিয়েছে পরিচালক।’

অপরদিকে ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় অধরার তৃতীয় চলচ্চিত্র ‘নায়ক’ এর শুটিংও সমাপ্ত হয়েছে বলে জানিয়েছেন অধরা। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পি।

বর্তমানে মুক্তিপ্রতীক্ষিত চলচ্চিত্রগুলো নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন অধরা খান। বড়পর্দায় দর্শক তাকে কতটুকু গ্রহণ করবেন তা যাচাই করতে অধীর অপেক্ষায় রয়েছেন তিনি।

একইসঙ্গে ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় আরও একটি চলচ্চিত্রে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন অধরা। ‘ড্রিমগার্ল’ নামের এ চলচ্চিত্রটিতে তার বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও প্রকাশ করা হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...