অপুর ‘শর্টকাট’ চলচ্চিত্রের কাজ শেষের দিকে

কোলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে করা এই সিনেমাতে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের এক আলোচিত চিত্রনায়িকার নাম অপু বিশ্বাস। মাঝে চলচ্চিত্র হতে সরে থাকলেও বর্তমানে আবারও মনোনিবেশ করেছেন চলচ্চিত্রে। তিনি অভিনয় করছেন ‘শর্টকাট’ নামে চলচ্চিত্রে। ছবিটির কাজ এখন শেষ পর্যায়ে রয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ হলেন অপু বিশ্বাস। গত জুনে কোলকাতার নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করেন অপু। তার নতুন সিনেমার নাম ‘শর্টকাট’। কোলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে করা এই সিনেমাতে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। ইতিমধ্যেই সিনেমার বেশিরভাগ কাজ শেষ করেছেন।

এই বিষয়ে অপু বলেছেন, এই সিনেমার গল্পটি সত্যিই অসাধারণ। আমি নূরজাহান চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রটি একটি চমৎকার চরিত্র। কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ‘শর্টকাট’ সিনেমাটি। পরিচালনা করছেন কোলকাতার পরিচালক সুবীর মণ্ডল। আমরা সবাই অনেক আনন্দের সঙ্গে কাজ করছি। কোলকাতার সিনেমাতে এটি আমার প্রথম কাজ। আমার অংশের অল্প কিছু কাজ বাকি রয়েছে। বলতে গেলে শেষদিকের কাজ চলছে বর্তমানে। শীঘ্রই ভারতে গিয়ে বাকি কাজের পাশাপাশি সিনেমার ডাবিংয়ে অংশ নেবো বলে আশা করছি। আশা করি, দর্শকরা এই সিনেমাটি পছন্দ করবেন।

এই সিনেমাটিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের অরিন, কোলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। সংগীতের দায়িত্বে থাকছেন নচিকেতা নিজেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...