The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কুকুর হুইলচেয়ারে মালিককে ঠেলে নিয়ে যাচ্ছে!

সড়ক দুর্ঘটনায় পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েন ড্যানিলো নামে এক ব্যক্তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই প্রভুভক্ত কুকুর তার প্রভুর জন্য সব কিছুই যেনো করতে পারে। যেমন এক কুকুর হুইলচেয়ারে মালিককে ঠেলে নিয়ে যাচ্ছে। এমন দৃশ্য দেখে সত্যিই অবাক হতে হয়!

কুকুর হুইলচেয়ারে মালিককে ঠেলে নিয়ে যাচ্ছে! 1

এমন একটি ছবি সত্যিই ভাইরাল হয়েছে। দৃশ্যটি এমন ছিলো- হুইলচেয়ারে করে সড়ক দিয়ে কোনো একখানে যাচ্ছিলেন ফিলিপাইনের দক্ষিণাঞ্চলীয় দ্বীপ মিন্দানাওয়ের বাসিন্দা ড্যানিলো এলারকন (৪৬)। এই সময় তার হুইলচেয়ারটি ঠেলছিল তারই পোষা কুকুর ডাইগং। সড়ক দুর্ঘটনায় পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েন ড্যানিলো, যে কারণে তাকে হুইলচেয়ারে চলাফেরা করতে হয়।

জুনের ৩০ তারিখে পোস্ট করা ছোট্ট একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত। এনডিটিভিসহ বিভিন্ন গণমাধ্যম এই প্রতিবেদনটি প্রকাশ পেয়েছে।

প্রথম এই ভিডিওটি করেছিলেন এমবিএর শিক্ষার্থী মিসিস ফেইথ এল রেভিললা। ৩০ জুন তিনি নিজের ফেসবুকে অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেচিলেন। ক্যাপশন লিখেছিলেন, ‘আমি ভাষা হারিয়ে ফেলেছি। বিষয়টিকে কীভাবে ব্যাখ্যা করবো তা বুঝতে পারছি না…।’ এরপর আরও অনেকেই এই ভিডিওটি শেয়ার করেন।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, এক বছর পূর্বে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন ড্যানিলো এলারকন নামে ওই ব্যক্তি। তার পোষা কুকুরটি জন্মের পর হতেই তার বাসায় থাকে। ফিলিপাইনের দক্ষিণাঞ্চলীয় দ্বীপ মিন্দানাওয়ের দাভাও শহরের একটি সড়কে দেখা মেলে ড্যানিলো ও ডাইগংয়ের। তবে শুধু কুকুরটিই যে হুইলচেয়ারটি ঠেলছিল, সেটি নয়, পক্ষাঘাতগ্রস্ত ড্যানিলোও দু’হাত দিয়ে চাকা ঘুরিয়ে সাহায্যও করেন মাঝে-মধ্যে।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...