একটি আবেগী প্রেমের গল্প নিয়ে মিউজিক ভিডিও ‘তোমার ঠিকানায়’ [ভিডিও]

‘হার্ট টু ফ্রেম’ প্রোডাকশনের তত্ত্বাবধানে রোমান্টিক ঘরানার এই গানটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মশিউর রহমান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি আবেগী প্রেমের গল্প নিয়ে মিউজিক ভিডিও ‘তোমার ঠিকানায়’ ইউটিউবে প্রকাশ পেয়েছে। ইতিমধ্যেই এটি বেশ সাড়াও ফেলেছে।

বঙ্গবিডি ইউটিউব চ্যানেলে ‘তোমার ঠিকানায়’ শিরোনামে মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে। সজিব তানভির ও মিমের ডুয়েট গানের সঙ্গীতায়োজন করেছেন আহাদ ফাহিম। কথা ও সুর করেছেন সাজু খান।

মিউজিক ভিডিওটির শিল্প নির্দেশনা দিয়েছেন খন্দকার তাহমিদ হাসান অশ্রু, এটির চিত্র গ্রাহক মাহমুদুল হক সাইদ ও প্রধান সহকারী পরিচালক আরিফুল ইসলাম।

‘হার্ট টু ফ্রেম’ প্রোডাকশনের তত্ত্বাবধানে রোমান্টিক ঘরানার এই গানটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মশিউর রহমান।

দৃশ্যায়নে নতুন দম্পতির আবেগী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন এর নির্মাতা। এই বিষয়ে নির্মাতা বলেছেন, “এই সময়ের দশর্ক চাহিদার কথা মাথায় রেখে আবেগী প্রেমের গল্পটি দৃশ্যবন্দি করা হয়েছে, যা দর্শকদের বেশ ভালো লাগবে। আমরা সকলেই অনেক পরিশ্রম করেছি ভিন্ন কিছু করার জন্য। বিশেষ করে আনিকার কথা বলা যায়, তিনি সর্বোচ্চ চেষ্টা করেছেন নিজেকে ভেঙে নতুন করে দর্শকদের সামনে তুলে ধরার জন্য। সজিব তানভিরও অনেক পরিশ্রম করেছেন। আপনারা গানটি দেখলেই বুঝতে পারবেন।”

উল্লেখ্য, এই নির্মাতা নির্জো হাবিবের ‘কল্পনার আড়ালে’ নামে একটি গানের মিউজিক ভিডিও নির্দেশনা দেন যা ‘হার্ট টু ফ্রেম’ প্রোডাকশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এইচটিএফ প্রডাকশনসে মুক্তি পায়।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...