বাংলাদেশের টেলিছবিতে অভিনয় করছেন কোলকাতার শ্রীলেখা

টেলিছবিটির নাম ‘দার্জিলিংয়ের ভালোবাসা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে দর্শকদের মধ্যে বেশ সাঁড়া ফেলে থাকে টেলিছবি। কারণ সিনেমার মতো গান বা মারপিট দিয়ে সময় ক্ষেপণ করা হয় না। এবার বাংলাদেশের একটি টেলিছবিতে অভিনয় করছেন ভারতের শ্রীলেখা মিত্র।

ভারতের জি-বাংলার জনপ্রিয় টিভি শো মীরাক্কেলের অন্যতম বিচারক ও কোলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাই শ্রীলেখাকে বাংলাদেশের সাধারণ দর্শকরাও খুব ভালোভাবেই চেনেন। এবার বাংলাদেশের একটি টেলিছবিতে অভিনয় করতে চলেছেন শ্রীলেখা মিত্র।

ওই টেলিছবিটির নাম ‘দার্জিলিংয়ের ভালোবাসা’। ইতিমধ্যে পরিচালক রাশেদ রাহা শ্রীলেখার সঙ্গে আলোচনা চূড়ান্ত করেছেন বলে জানিয়েছেন।

জানা গেছে, আগামী কোরবানী ঈদে বাংলাভিশনে প্রচারের জন্য তৈরি করা হবে এই টেলিছবিটি। সময় যেহেতু কম, তাই আগস্ট মাসের প্রথম সপ্তাহে শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে পরিচালকের।

ছবিটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে শ্রীলেখা বলেছেন, ‘গল্পটি একটু আধুনিক মনে হয়েছে। বাংলাদেশে আমার অসংখ্য ভক্ত-অনুসারী রয়েছেন, যারা আমার কাজ পছন্দ করেন, নিয়মিতভাবে মীরাক্কেল দেখেন। আমি টেলিভিশনে কাজ করছি না অনেক দিন ধরেই। আমিও চাইছিলাম, বাংলাদেশের দর্শকরা একটু আমাকে দেখুক।’

জানা গেছে, অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বাবার বাড়ি বাংলাদেশের মাদারীপুর। সময় পেলেই পরিবার নিয়ে বাংলাদেশে আসেন তিনি। তিনি জানিয়েছেন, গত বছর বাবাকে নিয়ে বাংলাদেশে এসেছিলেন শ্রীলেখা মিত্র।

ছবিটি নিয়ে পরিচালক রাশেদ রাহা বলেছেন, ‘আমার গল্পের ধরনটা যেমন, তাই সেখানে শ্রীলেখা মিত্রের মতো একজন অভিনয়শিল্পীর প্রয়োজন মনে করেছি। এরপর তারসঙ্গে যোগাযোগ করেছি। তিনি গল্প শুনে পছন্দও করেছেন। তাছাড়া আমাদের দেশে শ্রীলেখা মিত্রের দর্শক রয়েছে প্রচুর। তাই তাকে আমার টেলিছবির জন্য চূড়ান্ত করেছি।’

উল্লেখ্য, বাংলাদেশের চলচ্চিত্রে শ্রীলেখা মিত্র ইতিপূর্বে অভিনয় করলেও নাটক বা টেলিছবিতে এবারই প্রথম তাঁর অভিনয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...