ইমরান খানের দলের পতাকা কুকুরের গায়ে!

খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বান্নু জেলায় নৃশংস ওই ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই অপরারীদের গ্রেফতার করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পাকিস্তানের হয়ে যাওয়া নির্বাচন নিয়ে দেশটির প্রায় সব দলগুলোই ক্ষেপেছে। তারা এই নির্বাচনের ফলাফলকে প্রত্যাখান করেছেন। তবে এবার আরও একটি খবর হলো ইমরানের দলের পতাকা জড়িয়েছে একটি কুকুরের গায়ে! বিষয়টি নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়।

পাকিস্তান দলের হয়ে এক সময় যে ব্যক্তি মাঠ মাতাতেন। সেই ব্যক্তিই এখন দেশটি পরিচলনার নেতৃত্ব দিচ্ছেন। সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনে জয়ী সাবেক ক্রিকেটার ইমরান খানের কথায় বলা হচ্ছিল। সব ঠিকঠাক থাকলেও ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পতাকা কুকুরের গায়ে জড়িয়ে দেওয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে।

চলছে সকল মহলে ব্যাপক আলোচনা সমলোচনা। এমনকি সেই কুকুলকে গুলিও করা হয়েছে। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বান্নু জেলায় নৃশংস ওই ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই অপরারীদের গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয় পুলিশের টুইটারে।

গত শুক্রবার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে দেখা যায়, বালুর মধ্যে একটি গাছের সামনে পিটিআইয়ের পতাকা জড়িয়ে বসে রয়েছে একটি কুকুর। এই সময় দুইজনের কণ্ঠ শোনা যায়।

তারপরই শুরু হয় গুলির আওয়াজ। একে একে কুকুরটিকে লক্ষ্য করে ৩ বার গুলি করা হয়। এই সময় চিকিৎকার করে পিটিআইয়ের বিরুদ্ধে জালিয়াতি করে নির্বাচনে জয় পাওয়ার অভিযোগও তোলা হয়।

পুলিশ জানিয়েছে যে, খাইবার পাখতুনখাওয়ার বিরোধী দল কওমি ওয়াতান পার্টির দুই কর্মী ওই ঘটনায় গ্রেফতার হয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...