জয়া ও পূজা চেরির ছবি নিয়ে যতো কথা

বাংলাদেশের গুণী এই অভিনেত্রীর সঙ্গে নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরীর একটি ছবি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জয়া ও পূজা চেরি বর্তমান সময়ে দুই অভিনেত্রীকে দেখা যাচ্ছে একসঙ্গে। তবে একজনের থেকে আরেকজনের বয়সের ফারাক আকাশ-পাতাল এই যা! তবুও তাদের দুজনের এই ছবি ব্যাপক হিট।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, জয়া আহসান ‘দেবী’ নিয়ে ভীষণ ব্যস্ত। হ‌ুমায়ূন আহমেদের উপন্যাস থেকে তৈরি করা হয়েছে ছবিটি। সরকারি অনুদান পাওয়া এই ছবির প্রযোজক জয়া আহসান নিজেই। পাশাপাশি তিনি ছবিটিতে অভিনয় করেছেন।

অপরদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ভারতের বাংলা ছবি ‘ক্রিসক্রস’-এর ট্রেলার। ইতিমধ্যে বাংলাদেশের গুণী এই অভিনেত্রীর সঙ্গে নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরীর একটি ছবি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জয়া আহসানের সঙ্গে কী করছেন এই সময়ের আলোচিত এই চিত্রনায়িকা? সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দু’জনের একসঙ্গে একটি ছবি দেখে অনেকের মনেই নানা প্রশ্ন সৃষ্টি হয়েছে।

সংবাদ মাধ্যমকে পূজা বলেছেন, ‘ছবিটি মাস দুয়েক আগের। “পোড়ামন ২” ছবি মুক্তির আগের ছবি। জয়া আপু একদিন জাজ মাল্টিমিডিয়ার অফিসে আসেন। আমিও “পোড়ামন ২” ছবির কাজে সেখানেই ছিলাম। ছবিটি তখনই তোলা। সেদিন আপুর সঙ্গে অনেক কথাও হয়। তিনি আমার ছবির গান দেখলেন, খুব প্রশংসাও করলেন। জয়া আপুর মতো এতো বড়মাপের একজন অভিনয়শিল্পীর কাছ থেকে উৎসাহ ও অনুপ্রেরণামূলক কথা শোনার পর খুব ভালো লেগেছে আমার।’

সংবাদ মাধ্যমকে পূজা আরও জানালেন, ‘জয়া আপুকে আমিও আমার ভালো লাগার কথা জানিয়েছি।’ “পোড়ামন ২” হলো পূজা চেরীর দ্বিতীয় চলচ্চিত্র। তাঁর প্রথম চলচ্চিত্র ‘নুর জাহান’। নায়িকা পূজা চেরির তৃতীয় ছবি ‘দহন’। ইতিমধ্যেই ভারতের কোলকাতায়ও কাজের অভিজ্ঞতা হয়েছে তাঁর। অপরদিকে জয়া আহসান কোলকাতায় এই সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনয়শিল্পী হিসেবে পরিগণিত হয়েছেন। সেখানে গুণী নির্মাতাদের কাছে জয়া খুব আকাঙ্ক্ষিত একজন অভিনয়শিল্পী হিসেবে ইতিমধ্যেই স্থান করে নিয়েছেন। সেখানে তাঁর খ্যাতিও রয়েছে ব্যাপক।

পূজা চেরি বলেছেন, ‘আমি জয়া আপুকে বলেছি, কোলকাতায় যখন কাজ করি, তখন আপনার নাম শুনে গর্বে আমার বুক ভরে যায়। সত্যিই আপনি আমাদের অহংকার।’ এভাবেই পূজা চেরি তাঁর অভিব্যক্তি ব্যক্ত করেছেন সংবাদ মাধ্যমকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...