আঁখি আলমগীরের নয়া ভিডিও গান আসছে [ভিডিও]

সম্প্রতি দক্ষিণ কোরিয়া সফর শেষে দেশেও ফিরেছেন আঁখি আলমগীর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার নয়া চমক দেখাবেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। ইতিমধ্যেই তিনি বেশ কিছু জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন।

আঁখি বর্তমানে স্টেজ শো, প্লেব্যাক, অডিও গান, মিউজিক ভিডিও নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি দক্ষিণ কোরিয়া সফর শেষে দেশেও ফিরেছেন। আঁখি কোরিয়াতে গিয়েছিলেন একটি শো করতে।

আঁখি আলমগীর বলেছেন যে, কোরিয়া গিয়েছিলাম একটি শো করতে। সঙ্গে দুই কন্যাকেও নিয়ে গিয়েছিলাম। শো’র পর আমরা তিনজন বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছি। বিভিন্ন ঐতিহাসিক স্থানেও গিয়েছি আমরা। খুব ভালো একটি সময় পার করলাম বলতে পারেন। আসলে সবসময় এতো ব্যস্ত থাকতে হয় যে, মেয়েদের নিয়ে খুব বেশি ঘোরার সময় হয় না। তাই এবারের সফরটাকে কাজে লাগিয়েছি।

আঁখি আলমগীরে সর্বশেষ গান হলো ‘টিপ টিপ বৃষ্টি’। আসিফ আকবরের সঙ্গে গাওয়া এই দ্বৈত গানটি ইতিমধ্যে ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছে। সেইসঙ্গে এর মিউজিক ভিডিওতে রোমান্টিক আসিফ ও আঁখিকে আবিষ্কার করেছে দর্শকরা। এরই ধারাবাহিকতায় নতুন আরও কিছু চমক নিয়ে আসছেন আঁখি। এর মধ্যে আসিফের সঙ্গে তিনি গেয়েছেন আরও একটি গান। ওই গানের নাম ‘ওরে পাখি’। সুহৃদ সুফিয়ানের কথায় এর সুর ও সংগীত করেছেন জুয়েল মোর্শেদ। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন চৌধুরী। এখানেও আসিফ-আঁখি জুটির রসায়ন দর্শকরা উপভোগ করতে পারবেন বলে ধারণা করা হচ্ছে।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...