The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় গান গাইবেন মাহফুজুর রহমান

২০১৬ সালে ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে মাহফুজুর রহমান প্রথম একক গানের অনুষ্ঠান করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতিবারের মতো এবারও ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় গান গাইবেন মাহফুজুর রহমান। ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’।

ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় গান গাইবেন মাহফুজুর রহমান 1

জানা গেছে, অনুষ্ঠানে মাহফুজুর রহমানের ১০টি গান গাওয়ার কথা রয়েছে।গানগুলো লিখেছেন রাজেশ ঘোষ, কৌশিক হোসেন তাপস এবং নাজমা মোহাম্মদ। সুর ও সংগীতায়োজন করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ ও কৌশিক হোসেন তাপস। প্রতিবারের মতো এবারও গানগুলোর ভিডিও দেশ-বিদেশের বিভিন্ন মনোরম লোকেশনে ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে মাহফুজুর রহমান প্রথম একক গানের অনুষ্ঠান করেন। ২০১৭-এর ঈদুল ফিতরেও প্রচারিত হয় তার গান নিয়ে অনুষ্ঠান ‘প্রিয়ারে’। একই বছর তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপনা আঁকি’ ব্যাপক আলোচনায় স্থান পায়।

মাহফুজুর রহমানের গাওয়া উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে, ‘স্মৃতির আলপনা আঁকি’, ‘কত সুন্দর তুমি’, ‘একা থাকার যন্ত্রণা’, ‘একটা মন দাও’।

এইসব গান গাওয়ার পাশাপাশি মাহফুজুর রহমান ‘স্মৃতির আলপনা আঁকি’ শিরোনামে একটি উপন্যাসও প্রকাশ করেছেন এ বছর ফেব্রুয়ারিতে। তাছাড়া ‘ভালোবাসি তোমাকে’, ‘আরো সাবধান’, ‘বিদ্রোহ চরিদিকে’ এই চলচ্চিত্রগুলোর গল্পও তার লেখা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...