শাওমি এবার নিয়ে এলো শক্তিশালী ব্যাটারির ট্যাব

৬৪ জিবি রম ভার্সনের দাম পড়বে ২৭৫ ডলার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চীনের রাইজিং স্টার খ্যাত শাওমি এবার শক্তিশালী ব্যাটারির ট্যাব নিয়ে এলো। মূলত এটি একটি অ্যানড্রয়েড ট্যাব। সপ্তাহ দুয়েক আগে মি প্যাড ফোর বাজারে আনে শাওমি। এবার নিয়ে এলো মি প্যাড ফোর প্লাস।

চীনের রাইজিং স্টার শাওমির নতুন ট্যাব বাজারে এসেছে। এটির মডেল মি প্যাড ফোর প্লাস। মূলত এটি একটি অ্যানড্রয়েড ট্যাব। সপ্তাহ দুয়েক আগে মি প্যাড ফোর বাজারে আনে শাওমি। এবার আনলো মি প্যাড ফোর প্লাস।

দুইটি স্টোরেজ ভার্সনে শাওমির এই ট্যাবটি পাওয়া যাচ্ছে। তা হলো-৬৪ জিবি এবং ১২৮ জিবি। উভয় ভার্সনেই ফোরজি এলটিই কানেকটিভিটি আছে।

শাওমির ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, ৬৪ জিবি রম ভার্সনের দাম পড়বে ২৭৫ ডলার। আর ১২৮ জিবি রম ভার্সন বাজারে আসার সঙ্গে সঙ্গে ফুরিয়েও গেছে। তাই এর দাম শাওমির ওয়েবসাইটে দেওয়া হয়নি। তবে এটির দাম হতে পারে ৩০৫ ডলার বলে মনে করা হচ্ছে। জানা গেছে, কালো এবং সোনালি রঙে ট্যাবটি পাওয়া যাচ্ছে।

এই ট্যাবটির বিশেষত্ব হলো শাওমির নতুন এই ট্যাবে শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। শাওমির নতুন ট্যাবে ১০ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এবং এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ মডেলের প্রসেসর ব্যবহৃত হয়েছে বলে সংবাদ মাধ্যমগুলোর খবরে বলা হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...