সাংবাদিকদের লালকার্ড দেখালেন ডোনাল্ড ট্রাম্প

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে গেলে এমন কাণ্ড করেন ট্রাম্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাংবাদিকদের উপর হতে যেনো ক্ষোভ যাচ্ছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। এবার সাংবাদিকদের লালকার্ড দেখালেন ডোনাল্ড ট্রাম্প!

ক্ষমতায় আসার পর সংবাদমাধ্যমের সঙ্গে রীতিমতো বৈরী সম্পর্ক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের। নির্বাচনী প্রচারণায় রুশ সহায়তা গ্রহণ হতে শুরু করে পর্নস্টারের সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে ট্রাম্পের ঘাম ঝরিয়ে ছেড়েছে সংবাদমাধ্যমগুলো। সাংবাদিকদের এবার ট্রাম্প লালকার্ড দেখালেন।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে গেলে এমন কাণ্ড করেন ট্রাম্প। গত মঙ্গলবার ২০২৬ সালের বিশ্বকাপ ফুটবল আসর আয়োজন নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে মিলিত হয়েছিলেন তারা।

জানা গেছে, ২০২২ সালে কাতার বিশ্বকাপের পরেই ফুটবলের এই আসর যৌথভাবে আয়োজন করবে উত্তর আমেরিকার তিন দেশ যুক্তরাষ্ট্র, কানাডা এবং মেক্সিকো। বিষয়টি নিয়ে আলোচনা করতে হোয়াইট হাউসে ফিফা সভাপতিকে আমন্ত্রণ জানিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

হোয়াইট হাউজে যাওয়ার সময় ডোনাল্ড ট্রাম্পের জন্য উপহার হিসেবে জার্সি ও লাল-হলুদ কার্ডসহ বেশ কিছু উপহার নিয়ে যান ইনফান্তিনো। পরে মজার করার ছলে ট্রাম্প সেই লালকার্ড দেখিয়ে দিলেন সাংবাদিকদের।

অবশ্য ইনফান্তিনোই ট্রাম্পের এই কাজে তাকে উস্কানি দিয়েছেন বলা যায়। ডোনাল্ড ট্রাম্পকে কার্ডের ব্যবহার শেখাতে গিয়ে তিনি বলেন যে, আপনি জানেন ফুটবল মাঠে রেফারিদের কাছে দুই ধরণের কার্ড থাকে, লাল এবং হলুদ। হলুদ কার্ড দেখানো হয় খেলোয়াড়দের সতর্ক করে দিতে ও লালকার্ড দেখানো হয় মাঠ থেকে বের করে দেওয়ার জন্য।

এক খবরে বলা হয়, বিষয়টি শুনে ট্রাম্প বলেন, দারুণ ব্যাপার তো। এটি আমার খুবই পছন্দ হয়েছে। এমন কথা বলার পরই সাংবাদিকদের দিকে একটি লালকার্ড উঁচিয়ে ধরেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...