বুলবুল আহমেদের সিনেমার ৮ গান নিয়ে এলেন তার ২ মেয়ে

বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা ও তিলোত্তমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রে যার অবদান অনস্বীকার্য তিনি হলেন প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদ। তাঁর অভিনিত সিনেমার ৮ গান নিয়ে এলেন তারই ২ মেয়ে ঐন্দ্রিলা ও তিলোত্তমা।

চিত্রপাড়ায় যিনি মহানায়ক নামে পরিচিত, বাংলা চলচ্চিত্রে যার অবদান অনস্বীকার্য সেই প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদের ৭৭তম জন্মবার্ষিকী ছিলো গত মঙ্গলবার।

এই দিনে তাকে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন ভক্ত অনুরাগীরা। সেই অংশ হিসেবে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে এই মহানায়ককে নিয়ে ছিলো বিশেষ আয়োজন।

বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা আগেই জানিয়েছিলেন, ‘বাবার সিনেমার ৮টি গান গাইবো আমি ও আমার বোন। ‘শত জনমের স্বপ্ন’, ‘জন্ম থেকে জ্বলছি মাগো’, ‘দুঃখ ভালোবেসে’ এবং ‘চাও প্রিয়া নদী হয়ে’ জনপ্রিয় এই ৪টি গান পরিবেশন করবো আমি। ‘রাত্রী আমার’, ‘বলো কে বা শুনেছে’, ‘যে কথা নিরবে’ সহ আরও একটি গান পরিবেশন করবেন আমার বোন তিলোত্তমা।’

বাবার জন্মবার্ষিকী সম্পর্কে ঐন্দ্রিলা বলেন, বাবার মৃত্যুবার্ষিকীতে প্রতিবছর দোয়া এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হলেও জন্মবার্ষিকীতে এবার তেমন কোনো আয়োজনই নেই। তবে বেশ কিছু টেলিভিশন প্রোগ্রামে বাবাকে নিয়ে অনুষ্ঠান প্রচার করছে।

তারমধ্যে ছিলো মাছরাঙা টিভিতে সকালে প্রচার হয়েছে একটি অনুষ্ঠান। বিকেল ৫টায় গাজী টিভিতে ‘এই সন্ধ্যায়’ নামে এক অনুষ্ঠানে ছিলো ঐন্দ্রিলার একক সাক্ষাৎকার। এরপর সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে একই টিভিতে হাজির হন বুলবুল আহমেদের পরিবার।

Advertisements
Loading...