ঋত্বিক রোশনের ‘কৃষ ৩’ এর ট্রেইলার মুক্তি বলিউড কিং শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ মুক্তির সাথে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বলিউডের বহুল আলোচিত এবং প্রতীক্ষিত সুপারহিরো ছবি ‘কৃষ-৩’| এই ছবিতে কৃষ চরিত্রের নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন। সিনেমাপ্রেমীদের জন্য সুখবর হচ্ছে, পরিচালক রাকেশ রোশন, কিং খান শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির থিয়েটারে মুক্তির সাথে এই সুপারহিরো নির্ভর সাই-ফাই ছবিটির ট্রেইলার মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন।


325442,xcitefun-chennai-express-poster-1

বিখ্যাত পরিচালক রোহিত শেঠীর পরিচালনায় বিগ বাজেটের ছবি ‘চেন্নাই এক্সপ্রেস’| ছবিতে আছেন কিং খান শাহরুখের বিপরীতে সুন্দরী অভিনেত্রী দীপিকা পাড়ুকন। ছবিটি এসময়ের বলিউডের বহুল আলোচিত ছবির নাম। বলিউডের ঈদ আকর্ষণ হিসাবে ছবিটি মুক্তি পাবে এই বছরের ৮ ই আগষ্ট, সেই হিসাবে সকল সিনেমা দর্শকদের নজর থাকবে এই আলোচিত ছবির দিকে। সেই সুযোগ নিতেই কৃষ-৩ এর ট্রেইলার মুক্তি দেওয়ার পরিকল্পণা করা হয়েছে  ‘চেন্নাই এক্সপ্রেসের’ সাথে মুক্তি দেওয়ার, যাতে প্রচুর সংখ্যক দর্শকদের কাছে ছবিটির প্রচার ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির মাধ্যমে করা যায়।

krissh3

কৃষ-৩ এর পরিচালক রাকেশ রোশন এর ভাষ্য হতে জানা যায়, ‘ বড় এবং বিগ বাজেটের আলোচিত ছবির সাথে ট্রেলার মুক্তি দিলে সেটি প্রচুর লোকের কাছে পৌছে যাবে। সেইকারণে শাহরুখ খান অথবা ছবিটির প্রযোজনা সংস্থা ইউটিভির সাথে কথা বলবেন তিনি।’

২০০৩ সালের ব্লকবাস্টার ‘কোয়ি মিল গ্যায়া’ এবং ২০০৬ সালে নির্মিত ‘কৃষ’ এর সিক্যুয়েল ছবি ‘কৃষ ৩’, যাতে ঋত্বিক রোশনের সাথে অভিনয় করেছেন আরেক সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার সাথে। ছবিতে ভিলেন চরিত্রে দেখা যাবে বিবেক ওবেরয়কে। ছবিটি এই বছর ৩ রা নভেম্বর দিওয়ালীতে থিয়েটারে মুক্তি দেওয়া হবে। জানা গেছে, ছবিটি থ্রিডিতেও মুক্তি দেওয়া হবে।

তথ্যসূত্রঃ আইবিএন লাইভ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...