চিত্রনায়িকা মাহি এবার পোশাকের ব্যবসায় নামছেন

আগামী মাসেই মাহি ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ খুলতে চলেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্র জগতের সঙ্গে যারা সম্পৃক্ত তারা অভিনয়ের পাশাপাশি ঝুঁকছেন ব্যবসার দিকেও। রেস্টুরেন্ট ব্যবসা হতে শুরু করে ফ্যাশন হাউস ও বিভিন্ন ব্যবসাতেও জড়াচ্ছেন নিজেদেরকে। সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন ব্যস্ততম চিত্রনায়িকা মাহিয়া মাহি।

চলচ্চিত্রের কাজ নিয়ে চরম ব্যস্ততা থাকলেও ব্যবসার চিন্তা মাথায় ঢুকেছে মাহিয়া মাহির। বর্তমানে তাঁর হাতে রয়েচে একাধিক ছবির কাজ। গত কোরবানির ঈদে মুক্তি পেয়েছে মাহি অভিনীত দুই ছবি। তাই বলা যায় মাহি ছুটছেন রেসের ঘোড়ার মতোই।

ঢাকাই চলচ্চিত্রের এই ‘অগ্নিকন্যা’খ্যাত মাহি অভিনয়ের বাইরে নতুন পরিচয়ে আসতে চলেছেন। আগামী মাসেই মাহি ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ খুলতে চলেছেন।

ব্যবসার বিষয়ে সংবাদ মাধ্যমকে মাহি বলেছেন, এখানে থাকবে নারী-পুরুষ-শিশুদের জন্য পছন্দের পোশাক। এই পোশাক তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা। অনেক আগে থেকেই আমার ইচ্ছা ছিল এমন কিছু একটা করার, যেখানে নারীরা নিজেদেরকে স্বাবলম্বী করতে পারবেন।

মাহি বলেন, এর জন্য আমাকে একটু সময় দিতে হয়েছে। শুটিং এর চাপ কমাচ্ছি। আগামী ২৭ অক্টোবর আমার জন্মদিনে চালু করবো এই পোশাকের ব্যবসাটি।

মাহি আরও জানিয়েছেন, ছোটবেলা থেকেই তার ফ্যাশন হাউজ ব্যবসার প্রতি একটা টান ছিলো। স্বপ্ন দেখতেন প্রতিষ্ঠান গড়ার জন্য। এখন তার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে।

চ্যানেল আই এর এক প্রতিবেদনে বলা হয়েছে, মাহির এই ব্যবসায়ী হওয়ার পেছনে সাহস দিচ্ছেন তার শ্বশুরবাড়ির মানুষরা। তাঁদের সাহসেই রাত-দিন এক করে নিজের ইচ্ছাপূরণের জন্য কাজ করে চলেছেন বর্তমান সময়ের এই ব্যস্ততম চিত্রনায়িকা মাহিয়া মাহি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...