শিল্পী সমিতির পরবর্তী নির্বাচনে লড়াই করবেন পরীমনি

অভিনয়ের পাশাপাশি একজন সুন্দর মনের মানুষ হিসেবেও তার পরিচিতি ব্যাপক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ে জনপ্রিয় নায়িকা হলেন পরীমনি। তিনি অভিনয় শৈলীর মাধ্যমে খুব কম সময়ের মধ্যে দর্শকদের মন জয় করেছেন। এবার তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির পরবর্তী নির্বাচনে লড়াই করবেন বলে শোনা যাচ্ছে।

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী হলেন পরীমনি। অভিনয়ের পাশাপাশি একজন সুন্দর মনের মানুষ হিসেবেও তার পরিচিতি ব্যাপক। সহকর্মীদের দুঃখ-বিপদে পাশে দাঁড়ানোর সুনামও রয়েছে পরীমনির। গত তিন বছর ধরে এফডিসিতে গরু কোরবানি দিয়ে গোশত বিলিয়ে দেন দুঃস্থ শিল্পীদের। এমন কিছু সমাজসেবা মূলক কর্মকাণ্ডের কারণে চলচ্চিত্র পাড়ায় রয়েছে তার আলাদা গ্রহণযোগ্যতা।

এই জনপ্রিয়তাকে পূঁজি করেই এবার নির্বাচনে দাঁড়ানোর পরিকল্পনা করতে চলেছেন পরীমনি। চলচ্চিত্র শিল্পী সমিতির পরবর্তী নির্বাচনে লড়াই করবেন পরীমনি।

এই বিষয়ে পরীমনি সংবাদ মাধ্যমকে তাঁর এক প্রতিক্রিয়ায় বলেন, ‘আমাকে অনেকেই এই পরামর্শ দিচ্ছেন অনেকদিন ধরে, আমি যেনো নির্বাচন করি। এতোদিন আমি নিজেকে তৈরি করেছি। এখন আমি লড়াই করতে প্রস্তুত হয়েছি। চলচ্চিত্র শিল্পীদের স্বার্থে আমি নিজেকে নিয়োজিত রাখতে চাই। শিল্পী সমিতি প্রকৃতপক্ষে আমাদের প্রাণের সংগঠন। তাই এখানে নির্বাচন করার মজা রয়েছে।’

তবে কোন পদে নির্বাচন করবেন সেটি এখনও প্রকাশ করেননি পরীমনি। কিছুটা রহস্য করে তিনি সংবাদ মাধ্যমকে বলেছেন, মাঠে যেহেতু নামবো, বড় পদের জন্যই নামবো বলে মনে করছি।

উল্লেখ্য, পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘স্বপ্নজাল’। দেশ মাতিয়ে ছবিটি বর্তমানে ঘুরে বেড়াচ্ছে দেশের বাইরের সিনেমা হলগুলোতে। সেখানে প্রবাসীদের কাছে বেশ সাড়া পাচ্ছে ‘স্বপ্নজাল’। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেনস নবাগত ইয়াশ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...