The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চয়নিকার নাটকে অভিনয় করছেন মাহফুজ-মেহজাবিন

তিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা কিছু ঘটে, তিনি তা তিনি লিখে রাখেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন নাটক নির্মাণ করতে চলেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘তোমারই প্রেমে প্রতিদিন’ নামে নাটকে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। তার বিপরীতে থাকবেন সু-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

চয়নিকার নাটকে অভিনয় করছেন মাহফুজ-মেহজাবিন 1

নাটকটির সংক্ষিপ্ত কাহিনী হলো: নাটকটিতে মাহফুজের নাম হলো সজীব, তিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা কিছু ঘটে, তিনি তা তিনি লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে পরিচয় ঘটে মেহজাবিনের। এরপর এক সময় প্রেম।

এই প্রসঙ্গে নির্মাতা বলেছেন, ‘দীর্ঘ ১৮ বছরের পরিচালনার ক্যারিয়ারে মাহফুজ আহমেদকে নিয়ে অনেক নাটক আমি বানিয়েছি। এই রোমান্টিক হিরোকে আমি ম্যাজিকম্যান বলেই ডাকি। মেহজাবিন তো এই সময়ের এক রোমান্টিক রাজকন্যা। মাহফুজ পূর্বেই পরীক্ষিত। মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী বলা যায়। তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে বলেই আমি মনে করছি। মূলত এই নাটকটি একটি লাভ স্টোরি নাটক।’

উল্লেখ্য যে, অভিনেতা মাহফুজ আহমেদ টিভি, চলচ্চিত্র, মডেলিং এবং উপস্থাপনার পাশাপাশি টিভি ধারাবাহিক নির্মাণ করে সুখ্যাতি অর্জন করেছেন। এই রোমান্টিক অভিনেতা ১৯৯৪ সালে চয়নিকা চৌধুরীর লেখা ‘বোধ’ নাটক প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসেবে প্রথম আত্মপ্রকাশ করেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন তিনি। নির্মাতা চয়নিকা চৌধুরীর অসংখ্য নাটকে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। নতুন করে তিনি ফারিয়া হোসেনের লেখা ‘তোমারই প্রেমে প্রতিদিন’ নামে একটি নাটকে অভিনয় করতে চলেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...