মাহির নতুন সিনেমা ‘অন্ধকার জগত’

বিএফডিসিতে সম্প্রতি ‘অন্ধকার জগত’ সিনেমার গানের অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে একের পর এক সিনেমাতে অভিনয় করে বেশ সাড়া জাগিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত ঈদেও তাঁর দুটি চলচ্চিত্র মুক্তি পায়। মাহির নতুন সিনেমা ‘অন্ধকার জগত’।

বর্তমান সময়ে একের পর এক সিনেমাতে অভিনয় করে বেশ সাড়া জাগিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত ঈদেও মুক্তি পায় মাহি অভিনীত দুটি চলচ্চিত্র ‘জান্নাত’ এবং ‘মনে রেখো’। নতুন আরেকটি ছবি দর্শকদের জন্য আসতে চলেছে। মাহির নতুন সিনেমা ‘অন্ধকার জগত’ মুক্তি পাবে আগামীমাসে অর্থাৎ ১৯ অক্টোবর। ‘অন্ধকার জগত’ পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। এই চলচ্চিত্রে মাহির বিপরিতে আছেন জনপ্রিয় টিভি অভিনেতা ডিএ তায়েব।

বিএফডিসিতে সম্প্রতি ‘অন্ধকার জগত’ সিনেমার গানের অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়। সেখানে মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেন নির্মাতা। এই সময় সিনেমার নির্মাতা, কলাকুশলীসহ অনেকেই উপস্থিত ছিলেন। ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে এসজি প্রডাকশন।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে মাহিয়া মাহি বলেন, ‘এ বছরটা ভালোই যাচ্ছে। ঈদে মুক্তি পাওয়া সিনেমা দুটির রেশ এখনও কাটেনি। তারমধ্যেই ঘোষণা এলো ‘অন্ধকার জগত’ মুক্তির। আমার জন্য এটি বেশ খুশির খবর। গত ঈদে আমার অভিনীত সিনেমাগুলোতেও দর্শক মিলেছে বেশ ভালো।

‘অন্ধকার জগত’ চলচ্চিত্রটি সম্পর্কে সংবাদ মাধ্যমকে মাহিয়া মাহি বলেন, সমসাময়িক বিষয় নিয়ে ‘অন্ধকার জগত’চলচ্চিত্রটির গল্প। আশা করছি, এটিও দর্শকদের খুব ভালো লাগবে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...