নায়িকা থেকে এবার গায়িকা নুসরাত ফারিয়া

গত বছর ‘পটাকা’ গানে কণ্ঠ দিয়ে গায়িকাদের তালিকায় নাম লেখান নুসরাত ফারিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তাঁর ছবি মুক্তি পাচ্ছে দুই বাংলাতেই। তবে এই পরিচয়ের বাইরেও তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি একজন সঙ্গীতশিল্পীও। আবারও তিনি গানে কণ্ঠ দিতে চলেছেন।

গত বছর ‘পটাকা’ গানে কণ্ঠ দিয়ে গায়িকাদের তালিকায় নাম লেখান নুসরাত ফারিয়া। তবে মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশের পর ব্যাপক সমালোচনার মুখেও পড়েন নুসরাত। এবার নতুন খবর হলো- সব বিতর্ক পেছনে ফেলে আবারও নতুন গান নিয়ে হাজির হতে চলেছেন নুসরাত ফারিয়া।

তাঁর নতুন গান প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেছেন, ‘নতুন বছরের শুরুতেই দর্শক-শ্রোতাদের জন্য আমার গাওয়া নতুন গান এবং ভিডিও নিয়ে আসবো বলে আশা করছি। গানটির সুর-সঙ্গীত ও ভিডিও নির্মাণ হবে ভারতে। এবারের গানটিতেও থাকবে নাচ।’

উল্লেখ্য যে, ‘পটাকা’ গানটি ইউটিউবে প্রকাশের পর ডিজলাইকের বন্যা বয়ে যায় নুসরাত ফারিয়ার। পাশাপাশি হাস্যরসাত্মক নানা মন্তব্য শুরু হয়। তার গায়িকা হওয়ার এই প্রচেষ্টাকে আক্রমণ করেন অনেকেই। কোলকাতার নামি নৃত্য পরিচালক বাবা যাদবের কোরিওগ্রাফিতে ওই গানটির ভিডিওর শুটিং হয়েছিলো মুম্বাইতে। ফারিয়া নিজেই মডেল হন ‘পটাকা’ গানের মিউজিক ভিডিওটিতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...