অপূর্ব ও রাইমা সেন ধ্রুব’র গানে নতুন জুটি!

গানটির কথা হলো, ‘তোমার উঁকি ঝুঁকি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশ ও কোলকাতা দুই দেশের অভিনেতাদের সাম্প্রতিক সময়ে বেশ মেলবন্ধন ঘটেছে। দুই বাংলা মিলে-মিশে সিনেমা, নাটক ও বিভিন্ন বিনোদনের সঙ্গে যুক্ত হচ্ছেন। এবার ধ্রুব’র গানে দেখা যাবে অপূর্ব ও রাইমা সেনকে।

অভিনেতা অপূর্বকে বাংলাদেশের ছোটপর্দার সুপারস্টার বলা হয়ে থাকে। চলচ্চিত্রে তিনি নিয়মিত না হলেও নাটক ও টেলিফিল্মে তার জনপ্রিয়তা বর্তমানে তুঙ্গে। এবার তিনি হাজির হচ্ছেন নতুন এক চমক নিয়ে।

এবার অপূর্বকে কোলকাতার নন্দিত অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে দেখা যাবে। তবে কোনো নাটক বা সিনেমার জন্য নয়। জনপ্রিয় গায়ক ধ্রুব গুহের একটি গানের ভিডিওতে জুটি বাঁধছেন কাজ করছেন তারা। বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন ধ্রুব গুহ।

বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) হতে প্রকাশিত হবে এই গান। গানটির কথা হলো, ‘তোমার উঁকি ঝুঁকি’। গানটির কথা লিখেছেন তারিক তুহিন। এই গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন ও সঙ্গীতায়োজনে তরিক আল ইসলাম।

জানা গেছে, কোলকাতার ভিডিওনির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে এই গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। অপূর্ব-রাইমার সঙ্গে গানের ভিডিওতে ধ্রুব গুহকেও দেখা যাবে।

গল্পনির্ভর গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেছেন, ‘গান ও ভিডিও শুধু দর্শক-শ্রোতাদের নাচানোর জন্য নয়, ভাবানোর জন্যও। আমি আমার আগের গান ও গানের ভিডিওতেও দর্শক-শ্রোতাদের ভাবিয়েছি। এবারের ভিডিওতেও ঠিক তাই। এবারের ভিডিওতে ভারতের কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন ও বাংলাদেশের অভিনেতা অপূর্ব যুক্ত হলেন- এটা আমার ভক্ত-শ্রোতাদের জন্য একটি দারুণ খবর। আশা করছি আমার অতীতের গানের ন্যায় এই গানটিও দর্শক-শ্রোতারা গ্রহণ করবেন। বাকিটা গান প্রকাশের পরই বোঝা যাবে।’

উল্লেখ্য, ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে খুব শীঘ্রই গানটি প্রকাশ হবে বলে জানানো হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষের তরফ থেকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...