পপি-ফেরদৌসের নতুন চলচ্চিত্র ‘সেভ লাইফ’

৬ অক্টোবর নিজ বাসায় `সেভ লাইফ` ছবিতে চুক্তিবদ্ধ হন পপি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের গ্লামারাস অভিনেত্রী সাদিক পারভীন পপি। এই নায়িকার হিট ছবির সংখ্যা অনেক। বহু জনপ্রিয় নায়কের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এই নায়িকার এবার ফেরদৌসের সঙ্গে অভিনয় করছেন ‘সেভ লাইফ’ চলচ্চিত্রে।

`সেভ লাইফ` নির্মাণ করবেন আমিনুল ইসলাম। এতে পপির বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ফেরদৌস। ফেরদৌসের সঙ্গে এবারই প্রথম অভিনয় করছেন না পপি। প্রথমবার তারা অভিনয় করেছিলেন `কারাগার` নামে একটি ছবিতে। এই জুটির বেশ কয়েকটি ছবি ব্যবসা সফলও হয়েছে।

৬ অক্টোবর নিজ বাসায় `সেভ লাইফ` ছবিতে চুক্তিবদ্ধ হন পপি। আগামী নভেম্বরে এই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

ফায়ার ব্রিগেডে কর্মরত একজন সত্যিকারের হিরোর কর্মজীবন ও পেশাগত জীবনের নানান টানাপড়েনের গল্প নিয়েই নির্মিত হতে চলেছে `সেভ লাইফ`।

ছবিটি সম্পর্কে পপি বলেছেন, `সেভ লাইফ` চলচ্চিত্রের গল্পটা আমার কাছে খুব ভালো লেগেছে। নায়ক ফেরদৌস আমার খুব ভালো একজন বন্ধু। তারসঙ্গে সবসময়ই কাজ করাটা আমি ভীষণ উপভোগ করি। আমাদের বোঝাপড়াটাও খুব ভালো। আমাদের রসায়নটাও দর্শক বেশ উপভোগ করেন।

এই ছবি ছাড়াও পপি `কাঠগড়ায় শরৎচন্দ্র` চলচ্চিত্রটির কাজ করছেন। বুলবুল বিশ্বাসের `কাটপিছ` চলচ্চিত্রের কাজ শীঘ্রই শুরু করবেন। চলচ্চিত্রের নানা দিক নিয়ে এই ছবিটি নির্মিত হতে চলেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...