বলিউড ড্রিম গার্ল হেমা মালিনীর কন্যা অহনা দেউলের এনগেজমেন্ট সম্পন্ন !

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউডের ড্রিম গার্ল খ্যাত হেমা মালিনী এবং অভিনেতা ধর্মেন্দ্র দম্পত্তির ছোট কন্যা অহনা দেউলের এনগেজমেন্ট হয়ে গেল দিল্লীর এক ব্যবসায়ীর সাথে। অহনা দেউল এই দম্পত্তির সবচেয়ে ছোট কন্যা। জুহুতে নিজেদের বাড়িতে কিছুটা অনাড়ম্বরভাবে অহনার এই আংটি বদল অনুষ্ঠান সম্পন্ন হয়।


B_Id_395999_ahana-deol-engagement

পাত্র বৈভব ভোরা দিল্লির এক ধনাঢ্য ব্যবসায়ী, যার সাথে অহনার পরিচয় হয় গত বছর জুনে; বড় বোন বলিউড অভিনেত্রী এষা দেউলের বিয়েতে। পরিচয়ের সূত্র ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পরবর্তীতে বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি।

২১জুন সন্ধ্যা থেকে হেমা-ধর্মেন্দ্র দম্পত্তির ব্যক্তিগত বাসস্থান জুহুর ফ্ল্যাটে শুরু হয় এনগেজমেন্ট অনুষ্ঠান। আংটি বদল দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সনাতন ঐতিহ্যে অনুষ্ঠিত হয়। অহনার পরনে ছিল গোলাপি-বেগুনি রংয়ের ইন্ডিয়ান পোশাক। এনগেজমেন্টের ছবিতে দেখা যায়, অহনার হবু স্বামী স্বামী বৈভব ভোরা হাতে আংটি নিয়ে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন আর অহনার পিছনে হাসিমুখে দাঁড়িয়ে অহনার বাবা বলিউডের চির সবুজ নায়ক ধর্মেন্দ্র।

এই এনগেজমেন্ট এবং বিয়ে নিয়ে অনেক উচ্ছ্বসিত হেমা মালিনী। তিনি জানান, বৈভব অনেক ভালো ছেলে এবং প্রত্যেকেই তাকে খুব পছন্দ করে। অহনা এবং বৈভবের জন্য আর্শীবাদ করেছেন তিনি। যদিও এনগেজমেন্ট হয়েছে কিন্তু বিয়ের তারিখ এখনও ঠিক করা হয়নি। দুই পরিবারের কথোপকথনের মাধ্যমে বিয়ের তারিখ ঠিক করা হবে বলে তিনি জানান।

2013_6$largeimg225_Jun_2013_145105727

অহনা এবং বৈভবের প্রেম সংক্রান্ত বিষয়ে মজার ব্যাপার হচ্ছে, অহনার বাবা ধর্মেন্দ্রই মূলত এই জুটি বাঁধতে ম্যাচমেকারের ভূমিকা পালন করেন।

অহনা দেউল ওডিশি নৃত্যশিল্পী, নাচ শিখেছেন বিখ্যাত গুরুজি Rabindra Atibuddhi এর নিকট। মা হেমা মালিনী এবং বড় বোন এশা দেউল এর সাথে পৃথিবীর বিভিন্ন দেশে স্টেজ শোতে পারফর্মেন্সও করেছেন তিনি।

2ebeee2b-1c8b-4a62-81bd-c12d2a8e519aHiRes

নৃত্যশিল্পীর পাশাপাশি ফ্যাশন ডিজাইনিং এও পারদর্শী অহনা দেউলের এনগেজমেন্ট মিডিয়া পাড়াতে প্রচুর আলোচিত, পাশাপাশি দেউল পরিবারের ভক্ত এবং শুভকাংখীরা নব্য এই জুটির ভবিষ্যৎ দাম্পত্য জীবনে সুখ এবং সমৃদ্ধির জন্য শুভকামনা জানিয়েছেন।

তথ্যসূত্রঃ ইয়াহু, ওয়ান ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...