The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনন্ত জলিলের পরবর্তী চলচ্চিত্র ‘দিন- দ্য ডে’

গত সপ্তাহে ইরানের রাজধানী তেহরানের বিখ্যাত এসপিনাস প্যালেস হোটেলে এই সংক্রান্ত চুক্তি সম্পাদিত হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশ কিছুদিন ধরেই তিনি চলচ্চিত্র থেকে একটু দূরেই ছিলেন। তিনি সাম্প্রতিক সময় ইসলাম প্রচারেই বেশি সময় দিচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ব্যক্তিত্ব অনন্ত জলিল।

অনন্ত জলিলের পরবর্তী চলচ্চিত্র ‘দিন- দ্য ডে’ 1

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার হলেন অনন্ত জলিল। বেশকিছু দিন হলো তিনি পর্দায় অনুপস্থিত। তবে তিনি আবার ফিরছেন নতুন সিনেমা নিয়ে। তার নতুন চলচ্চিত্রের নাম ‘দিন- দ্য ডে’। নতুন এই সিনেমাটি নির্মিত হবে ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায়।

অনন্ত জলিলের নতুন এই সিনেমাটি পরিচালনায় থাকবেন ইরানের স্বনামধন্য পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ থেকেও থাকবে এই ছবির একজন পরিচালক। এই ছবিতে বাংলাদেশ থেকে অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা। তাদের সঙ্গে নতুন আকর্ষণ হিসেবে থাকবেন সুমন ফারুক। বাংলাদেশের পাশাপাশি ইরানেরও একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন এই সিনেমাটিতে। লেবাননের কয়েকজন বিখ্যাত অভিনেতা ও অভিনেত্রী সিনেমাটিতে অভিনয় করার কথা আছে। কিছুদিন পূর্বে নতুন মুখ খোঁজার জন্য অনন্ত জলিল ও বর্ষা আয়োজিত ‘ট্যালেন্ট হান্ট` প্রতিযোগিতার বেশ কিছু শিল্পীকেও দেওয়া হবে এই সিনেমায়। ইতিমধ্যেই এই সিনেমার প্রাথমিক কাজ শেষ হয়েছে।

এই বিষয়ে সম্প্রতি একটি চুক্তি সম্পাদিত হয়েছে। গত সপ্তাহে ইরানের রাজধানী তেহরানের বিখ্যাত এসপিনাস প্যালেস হোটেলে এই সংক্রান্ত চুক্তি সম্পাদিত হয়। এই সময় অনন্ত জলিলের সঙ্গে সিনেমাটির নতুন হিরো সুমন ফারুক, ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম, ঢাকাস্থ ইরানিয়ান কালচারাল সেন্টারের সাবেক কাউন্সেলর সাইয়্যেদ হুসাইনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক মুমিত আল রশিদ উপস্থিত ছিলেন।

অনন্ত জলিলের পরবর্তী চলচ্চিত্র ‘দিন- দ্য ডে’ 2

উল্লেখ্য, আইএসআই জঙ্গিদের বিশ্বব্যাপী বীভৎস সন্ত্রাসের বিরুদ্ধে ও ইসলামের নামে সকল প্রকার ধর্মীয় সন্ত্রাস ও উস্কানির বিরুদ্ধে সোচ্চার ভূমিকার বাস্তব চিত্র দেখা যাবে এই সিনেমাটিতে। ধর্ম-বর্ণ নির্বিশেষে ইসলামে সবার সমান অধিকারের বিষয়টিও উঠে আসবে এই ‘দিন- দ্য ডে’ সিনেমাটিতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...