বিদ্যা বালান চান কিসারবয় খ্যাত ইমরান হাশমির সাথে আরও ছবি করতে!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বলিউডের প্রাণবন্ত নায়িকা বিদ্যা বালান রোম্যান্টিক ঘরানার নায়ক ইমরান হাশমির সাথে এখন পর্যন্ত ছবি করেছেন দুইটি। প্রথম ছবি বলিউড ডার্টি করা সুপার হিট ‘দি ডার্টি পিকচার‘ দ্বিতীয় ছবি ‘ঘানচক্কর’ ছবিটি মুক্তির অপেক্ষায়। এরই মাঝে বিদ্যা জানালেন তিনি ইমরানের সাথে আরও ছবি করতে আগ্রহী।


M_Id_395535_Vidya_Balan_and_Emraan_Hashmi

সম্প্রতি বিদ্যা বালান তাঁর ও ইমরান হাশমি অভিনীত ছবি ‘ঘানচক্কর’ এর প্রচারণায় বলেন, “আমি ইমরানের সাথে কাজ করে আনন্দিত, ‘ঘানচক্কর’ ছবিতে কাজ করার সময় আমরা কাজকে অনেক উপভোগ করেছি, আমি ইমরান হাশমির সাথে আরও কাজ করতে আগ্রহী, আশা করছি অনেক প্রযোজক পরিচালক আমাদের এক সাথে নিয়ে কাজ করবে।“

বিদ্যা আরও বলেন, “আমি আশা করছি ছবি পরিচালক রাজ কুমার গুপ্তা তাঁর পরের ছবিতেও আমাকে ও ইমরান হাশমিকে নিয়ে ভাবছেন।“

বিদ্যা বালান জানান ‘দি ডার্টি পিকচার’ ছবিতে অভিনয় করার পর এত তাড়াতাড়ি ইমরান হাশমির সাথে আবার অভিনয় করতে পারবেন তা ভাবেননি।

নতুন ছবি ‘ঘানচক্কর’ এ ইমরান হাশমির সাথে অভিনয় প্রসঙ্গে বিদ্যা বলেন, “ ‘ঘানচক্কর’ একটি ব্যতিক্রম ধর্মী ছবি এ ছবিতে আমি ও ইমরান একেবারে আলাদা ভিন্ন ধর্মী চরিত্রে অভিনয় করেছি, আমরা আমাদের চরিত্র উপভোগ করেছি। ইমরান একজন অসাধারণ অভিনেতা। ইমরান ছবির প্রয়োজনে তাঁর আগের মুডি ইমেজ পরিবর্তন করে সদা হাস্যউজ্জ্বল ছিল কারণ আমাদের নতুন ছবির চরিত্র-ই হচ্ছে এমন, এটা বাস্তবিক অর্থে একটি হাসির ছবি“।

উল্লেখ্য বিদ্যা ও ইমরান হাশমি অভিনীত ছবি ‘ঘানচক্কর’ ২৮ জুন মুক্তি পাবে।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...