The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কুয়েটে ভর্তি পরীক্ষার্থীদের বিনামূল্যে হোটেলে থাকার ব্যবস্থা

২৬ অক্টোবর রাতে প্রায় ২০০ ছাত্র-ছাত্রী একজন অভিভাবকসহ এই হোটেলে থাকার সুযোগ গ্রহণ করতে পারবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই শিক্ষার্থীদের জন্য যদি সবাই এমনটি করতো তাহলে অনেক উপকৃত হতেন শিক্ষার্থীরা। কুয়েটে ভর্তি পরীক্ষার্থীদের বিনামূল্যে হোটেল থাকার ব্যবস্থা করার ঘোষাণ দিয়েছে স্থানীয় হোটেল টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল!

কুয়েটে ভর্তি পরীক্ষার্থীদের বিনামূল্যে হোটেলে থাকার ব্যবস্থা 1

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ভর্তি পরীক্ষা আগামী ২৭ অক্টোবর শনিবার। ওইদিন পরীক্ষা দেওয়ার জন্য আগত শিক্ষার্থীদের বিনামূল্যে থাকার সুযোগ করে দিচ্ছে টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেল। গত সোমবার হোটেলটির ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে এই সুযোগের কথা ঘোষণা করা হয়েছে। ২৬ অক্টোবর রাতে প্রায় ২০০ ছাত্র-ছাত্রী একজন অভিভাবকসহ এই হোটেলে থাকার সুযোগ গ্রহণ করতে পারবেন।

টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল, খুলনা এর প্রজেক্ট হেড মেজর শহীদুজ্জামান শাহিন সংবাদ মাধ্যমকেকে বলেছেন, ভর্তি পরীক্ষা দিতে এসে শিক্ষার্থীদের অনেক ভোগান্তি পোহাতে হয়। সবচেয়ে বেশি হয় থাকার কষ্ট। খুলনায় পরীক্ষা দিতে এসে যেনো কারও কষ্টে থাকতে না হয় তার জন্যই এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতবছর প্রথমবারের মতো এই আয়োজন করা হয়েছিলো। গতবছর টাইগার গার্ডেনে ছিলো ৫৫জন শিক্ষার্থী। এবছর ২০০ শতাধিক শিক্ষার্থী এই সুযোগ গ্রহণ করতে পারবেন। ছাত্র-ছাত্রীদের জন্য পৃথক থাকার ব্যবস্থা করা হয়েছে।

মেজর শহীদুজ্জামান শাহিন বলেছেন, হোটেলে অবস্থানকালীন সময় শিক্ষার্থীরা মিনারেল ওয়াটার ফ্রি পাবেন। হোটেলে খাবারের ব্যবস্থাও রয়েছে। তবে খাবার খেতে হবে মূল্য পরিশোধ করে।

আগামী ২৬ ও ২৭ তারিখের জন্য হোটেলের সব সিট বুক হয়ে যাওয়ায় এই ব্যবস্থা চালু করা হয়েছে বলে জানিয়েছেন মেজর শহীদুজ্জামান।

২৬ তারিখ বিকাল ৫টায় আগ্রহী শিক্ষার্থীদের খুলনা শহরের শিববাড়ি মোড়ে টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেলে উপস্থিত হতে বলেছে সেনা কল্যান সংস্থার অধিনস্থ এই হোটেল কর্তৃপক্ষ।

দি ঢাকা টাইমস্ এর পক্ষ থেকে টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল কর্তৃপক্ষকে অভিনন্দন।

Loading...