আবারও নাটকে দেখা যাবে চিত্রনায়িকা পরীমনিকে

ইন্টারনেটভিত্তিক একটি ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় ও ব্যস্ততম নায়িকা হলেন পরীমনি। তিনি সিনেমার পাশাপাশি বিশেষ দিবসগুলোতে নাটকেও অভিনয় করেন। পরীমনিকে আবারও দেখা যাবে নাটকে।

তাছাড়া মিডিয়ায় পরীমনির অভিনয়ের শুরুটাও হয়েছিল নাটকে অভিনয়ের মাধ্যমেই। এরপর তিনি আসেন সিনেমায়। আর সিনেমায় এসেই ছবি মুক্তির আগেই তাক লাগিয়ে দেন তিনি। তবে সিনেমার পাশাপাশি সুযোগ পেলেই অভিনয় করেন নাটকে।

তবে সফলতার জন্য নয়, প্রথম ছবি মুক্তির আগেই ডজনখানেক ছবিতে চুক্তিবদ্ধ হন পরীমনি। তারপর তার অভিনীত অনেকগুলো ছবিই মুক্তি পায়। তবে সফলতা খুব একটা ধরা দেয়নি। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিও সফলতা এনে দিতে পারেনি তাকে। তাই সিনেমায় এখন তাকে বেশ কমই দেখা যাচ্ছে।

শেষ পর্যন্ত নাটকেই ফিরলেন পরীমনি। ইন্টারনেটভিত্তিক একটি ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে নিজের জন্মদিনে বিশেষ চমক হিসেবে সবাইকে এই নাটকে অভিনয়ের কথা জানিয়েছেন পরীমনি।

৮ পর্বের ধারাবাহিক এই নাটকের নাম হলো ‘শেষের কবিতা’। রবীন্দ্রনাথের উপন্যাস। এই উপন্যাসের লাবনী চরিত্রে দেখা যাবে পরীমনিকে। এই ধারাবাহিকটি নির্মাণ করছেন হিমেল আশরাফ।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে গণমাধ্যমকে পরীমনি জানান, ‘এই পর্যন্ত উপন্যাসটি চারবার পড়েছি। ছোটবেলাতেও একবার পড়েছিলাম। তখন আমি ভালোভাবে বুঝিনি। পরে যতোবারই পড়েছি, ততোবারই আরেকবার পড়ার লোভ হয়েছে আমার।

তারপর হতে স্বপ্ন দেখতাম লাবণ্য চরিত্রে অভিনয় করার।’ ধারাবাহিক এই নাটকটি ভারতভিত্তিক ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আড্ডা টাইমস’-এ প্রকাশ হবে বলে জানা যায়। আগামী ১ ডিসেম্বর এই নাটকটির শুটিং শুরু হবে এবং ২০১৯ সালের ভালোবাসা দিবসে এটি প্রচারে আসবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...