এবার দুটি নাটকে জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম

নাটক দুটি হলো ‘শেষ বিকেলের কাব্য’ ও ‘সারপ্রাইজ ডে’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাকিয়া বারী মম, একজন সফল অভিনেত্রী। টিভি এবং চলচ্চিত্র উভয় ক্ষেত্রেই তার বিচরণ রয়েছে। এবার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমকে দেখা যাবে দুটি নাটকে।

জাকিয়া বারী মম, একজন সফল অভিনেত্রী। টিভি এবং চলচ্চিত্র উভয় ক্ষেত্রেই তার বিচরণ রয়েছে। এবার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমকে দেখা যাবে দুটি নাটকে।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম একটানা কাজ করে চলেছেন। শুধু ছোট পর্দাতেই নয়, তার দৌঁড় বড় পর্দাতেও। ইতিমধ্যে একই নির্মাতার দুটি নাটকে অভিনয় করলেন এই অভিনেত্রী।

নাটক দুটির নাম হলো ‘শেষ বিকেলের কাব্য’ ও ‘সারপ্রাইজ ডে’। এই নাটক দুটি নির্মাণ করেছেন কাজী সাইফ আহমেদ। এই দুটি নাটকেই মমকে অভিনয় করতে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে।

‘সারপ্রাইজ ডে’ নাটকে মমর বিপরীতে থাকবেন চিত্রানায়ক শিপন মিত্র। এই নাটকে মম প্রতারিত হন তার পরকীয়ায় জড়িয়ে পড়া স্বামীর কারণে।

অার ‘শেষ বিকেলের কাব্য’ নাটকে মমকে দেখা যাবে ইংল্যান্ডপ্রবাসী মিরোভা চরিত্রে অভিনয় করতে। দেশে ফিরে অর্থলোভী এক প্রতারকের প্রেমের ছলনায় বিভ্রান্ত হয়ে পড়েন তিনি।

নাটক দুটিতে অভিনয় সম্পর্কে সংবাদ মাধ্যমকে মম বলেছেন, ‘মূলত ভিন্ন ধাঁচের গল্পে কাজ করলাম। নাটক দুটি গতানুগতিক ধারার বাইরের। দর্শকরা নাটকদুটি দেখে উপভোগ করবেন। শুটিংয়ের সময়টা খুব ভালো কেটেছে আমার। সকলেই ছিল খুব বেশি কো-অপারেটিভ।’

নাটক দুটির নির্মাতা জানিয়েছেন, সম্প্রতি গাজীপুরের বিভিন্ন লোকেশনে নাটক দুটির শুটিং করা হয়েছে। এই নাটক দুটি প্রযোজনা করেছেন রাসেল সিদ্দিকী। খুব শীঘ্রই নাটক দুটি এটিএন বাংলায় প্রচারিত হবে বলে জানা গেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...