এবার সাশ্রয়ী দামের স্মার্টফোন আনলো ভিভো

এই ফোনের মডেল হলো ভিভো ওয়াই ৯৩

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে প্রযুক্তি বিশ্বে স্মার্টফোন নিয়ে চলছে নানা প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতার অংশ হিসেবে এবার চীনের খ্যাতিমান মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান ভিভো সাশ্রয়ী দামের স্মার্টফোন আনলো।

চীনের এই প্রতিষ্ঠান ভিভো নতুন স্মার্টফোন নিয়ে এলো। এই ফোনের মডেল হলো ভিভো ওয়াই ৯৩। এই মোবাইলটি সাশ্রয়ী দামের। এতে ৪ জিবি র‌্যাম ও কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর এবং বেশ বড় ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ভিভো ওয়াই ৯৩ সেটটি চীনে বিক্রি হচ্ছে ১৫০০ ইয়েনে। এই মোবাইল ফোনটিতে ৬৪ জিবি রম বিল্টইন রয়েছে।

৬.২ ইঞ্চির এই স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সংযোজিত রয়েছে। আপাতত শুধুমাত্র চীনে এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোন দেখতে অনেকটা ভিভো ভি ১১ ফোনের মতোই।

তবে চীনের ভিভোর অনলাইন স্টোর হতে এই স্মার্টফোন কিনতে পাওয়া যাচ্ছে। দুটি পৃথক রঙে পাওয়া যাবে নতুন ভিভো ওয়াই ৯৩ স্মার্টফোনটি।

ডুয়াল সিমের এই স্মার্টফোন চলবে অ্যানড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেমে। সঙ্গে রয়েছে ফানটাচ ৪.৫ লেয়ার।

ভালো ছবি তোলার জন্য ভিভোর নতুন স্মার্টফোনে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেট আপ। আর এই ক্যামেরার একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সরও রয়েছে।

ভিভো ওয়াই ৯৩ স্মার্টফোনটিতে সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। কানেকটিভিটির জন্য রয়েছে ফোরজি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস এবং ওটিজি। ভিভো ওয়াই ৯৩ স্মার্টফোনটিতে ব্যাকআপের জন্য রয়েছে ৪০৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। যা দীর্ঘক্ষণ সার্ভিস দেবে। তবে এটি কবে নাগাদ বাংলাদেশের বাজারে পাওয়া যাবে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...