The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনলাইনে কেনা আলমারিতে পাওয়া গেলো গুপ্তধন!

হঠাৎই সেই আলমারির ভিতরে একটা ধাতব বাক্স খুঁজে পান তার ছেলে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময় অনেক কিছুই অনলাইনে কেনা হয়। ঘরে বসে অনলাইনে কেনাকাটা করার অনেকগুলো সাইট রয়েছে। তাই সকলেই সহজে কেনাকাটা করে থাকেন। তবে এই অনলাইনে আলমারি কিনে এক ব্যক্তি পেলেন গুপ্তধন!

অনলাইনে কেনা আলমারিতে পাওয়া গেলো গুপ্তধন! 1

বর্তমান সময় অনেক কিছুই অনলাইনে কেনা হয়। ঘরে বসে অনলাইনে কেনাকাটা করার অনেকগুলো সাইট রয়েছে। তাই সকলেই সহজে কেনাকাটা করে থাকেন। তবে এই অনলাইনে আলমারি কিনে এক ব্যক্তি পেলেন গুপ্তধন!

অনলাইন শপিং করে অভ্যস্ত হয়ে গেছেন বর্তমান সময়ে প্রায় সবাই। তবে অনলাইন শপিং করে গুপ্তধন পাওয়ার খবর বোধ হয় আগে কখনও শোনা যায়নি। তবে এবার বাস্তবে তাই ঘটেছে। রোমানিয়ায় এক ৩৩ বছর বয়সের এক ব্যক্তির একটি ছোট আলমারি কিনেছিলেন অনলাইনে, তাতেই তিনি পেয়ে গেছেন এই গুপ্তধন!

সে দেশেরই অ্যারাডের এক ব্যক্তির কাছ থেকে অনলাইনে এটি কিনেছিলেন তিনি। ওই ব্যক্তির নিজের চারটি সন্তান রয়েছে। বাবা-মা ভাইবোন মিলিয়ে পরিবারে মোট ১২ জন সদস্য।

ওই যুবক বেলজিয়ামে একটা নির্মাণ সংস্থায় কাজ করেন। আলমারি কিনে সেটি তিডিন বাড়িতে এনেছিলেন। হঠাৎই সেই আলমারির ভিতরে একটা ধাতব বাক্স খুঁজে পান তার ছেলে। ধাতব বাক্স খুলেই পাওয়া যায় ৭৮ লাখ টাকা!

তবে টাকা পেয়ে তিনি তা আত্মসাৎ না করে এর আসল মালিকের সন্ধান শুরু করেন। আনন্দের বদলে চিন্তাই শুরু হয় তার। যদি বিষয়টি জানাজানি হয়ে যায় বা যদি কোনও দুষ্কৃতী এসে সব কেড়ে নিতে চান বা তার যদি পরিবারের ক্ষতি করতে চাই, তাই তিনি বেশ চিন্তায় পড়ে যান।

কোলকাতার আনন্দবাজার পত্রিকার এক খবরে বলা হয়, এরপর বন্ধুর সঙ্গে গিয়ে টাকার আসল মালিককে খুঁজে বের করেন তিনি। টাকা পেয়ে ওই ব্যক্তি তাকে কৃতজ্ঞতা জানান। তিনি ৮ লক্ষ টাকা দিয়ে দেন ওই যুবককে। তাকে তিনি বলেন, কেও এতো টাকা পেয়ে ফেরত দেয় না। তুমি যে কাজটি করেছো তা মহানুভবের কাজ করেছো।

Loading...