এবার চিত্রনায়িকা মাহি আসছেন রাজনীতিতে!

সম্প্রতি গুলশানে প্রধানমন্ত্রীর একটি সভায় আমিও উপস্থিত ছিলাম। তার বক্তব্য শুনে আমিও মুগ্ধ হয়েছি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে চিত্রজগতের তারকাদের রাজনীতিতে প্রবেশের ঘটনা যেনো বাড়ছেই। জাতীয় সংসদ নির্বাচন আসায় এই প্রবণতা আরও বেড়েছে। এবার চিত্রনায়িকা মাহি আসছেন রাজনীতিতে!

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা হলেন মাহিয়া মাহি। অভিনয়ে তিনি সফল। এবার তিনি আগ্রহ প্রকাশ করেছেন রাজনীতিতে আসার জন্য। অভিনেত্রী হতে এবার তিনি নেত্রী হতে চান।

ইতিমধ্যেই বিষয়টি নিয়ে গণমাধ্যমকে মাহি বলেছেন, ‘আমাদের শোবিজাঙ্গনের দুই চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিভিন্ন সভায় বক্তব্য রাখছেন। সম্প্রতি গুলশানে প্রধানমন্ত্রীর একটি সভায় আমিও উপস্থিত ছিলাম। তার বক্তব্য শুনে আমিও মুগ্ধ হয়েছি। এরপর থেকেই আমার আগ্রহ জেগেছে আমি একটা সময় রাজনীতিতে আসবো। আমাদের বর্তমান প্রধানমন্ত্রী সংস্কৃতিমনা। তিনি আমাদের সকলের পাশে দাঁড়িয়েছেন। আশা করি আগামীতেও তিনি সুযোগ পেলে শোবিজাঙ্গনের উন্নয়নের জন্য আরও অনেক কাজ করবেন।’

মাহি আরও বলেছেন, ‘আপাতত অভিনয় নিয়েই আমি থাকতে চাই। রাজনীতিতে আসার দিনক্ষণ এখনও ঠিক করিনি। সময় হলে এই বিষয়ে আপনাদের অবশ্যই জানাবো।’

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা মাহি বর্তমানে ‘অবতার’ নামে একটি সিনেমার আইটেম গান নিয়ে ব্যস্ত রয়েছেন। এফডিসিতে ওই সিনেমার শুটিং চলছে। ২০১৯ সালে ‘অবতার’ মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...