লিজা ও রাজিব প্লেব্যাক করলেন ‘আদম’ সিনেমায়

রাজিব ও লিজার গানটি এই সিনামায় একটি চমক বলা যায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় দুই সঙ্গীত শিল্পী লিজা ও রাজিব। বিভিন্ন সঙ্গীতাঙ্গনে তাদের বিচরণ। এবার তারা প্লেব্যাক করলেন ‘আদম’ সিনেমায়।

বর্তমান সময়ের জনপ্রিয় দুই সঙ্গীত শিল্পী লিজা ও রাজিব। বিভিন্ন সঙ্গীতাঙ্গনে তাদের বিচরণ। এবার তারা প্লেব্যাক করলেন ‘আদম’ সিনেমায়।

এক ব্যতিক্রমি গল্প এবং গান নিয়ে বিনোদন পাড়ায় যাত্রা শুরু করেছে পূর্ণ দৈর্ঘ্য বাংলা সিনেমা ‘আদম’। ‘আদম’ সিনেমায় প্লেব্যাক করেছেন লিজা ও রাজিব।

জানা গেছে, সাম্প্রতি মগবাজারের একটি ষ্টুডিওতে ‘আদম’ এর একটি গান রেকর্ডিং করা হয়। গানটির মিউজিক আয়োজন করেছেন সুমন কল্যান। কন্ঠ দিয়েছেন লিজা ও রাজিব। টি, এইচ, আর মিডিয়া হাউজ এর ব্যানারে ‘আদম’ সিনেমাটি নির্মিত হচ্ছে।

‘আদম’- এর পরিচালক আবু তাওহীদ হিরন এর কাছে গানটি সম্পর্কে জানতে চাইলে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, রাজিব ও লিজার গানটি আমার এই সিনামায় একটি চমক বলা যায়। এর থেকে এখন আর বেশি কিছু বলতে পারছি না।

‘আদম’- এর প্রযোজক তাামিম হোসেন বলেন, খুব শীঘ্রই মহরতের মাধ্যমে সব কিছু জানিয়ে দেওয়া হবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন- যাতে আমরা দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...