The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভারতের গ্রামে পাওয়া গেছে ভিনগ্রহী! [ভিডিও]

ভারতের পাঞ্জাবের এক গ্রামের বাসিন্দা অংশু কুমার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভিনগ্রহীদের নিয়ে আমাদের আগ্রহের শেষ নেই। সেই ভিনগ্রহী এবার পাওয়া গেছে ভারতের একটি গ্রামে। এমন একটি খবরে অনলাইন জগত সরগরম।

ভারতের গ্রামে পাওয়া গেছে ভিনগ্রহী! [ভিডিও] 1

ওই ভিনগ্রহীকে পাওয়ার পর থেকে গ্রামের মানুষ তাকে ‘এলিয়েন’ বা ‘ভিনগ্রহী’ বলে ডাকছে। অথচ তিনি চান আর ৫টা মানুষের মতোই জীবন যাপন করতে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদন হতে জানা যায়, ভারতের পাঞ্জাবের এক গ্রামের বাসিন্দা অংশু কুমার ভুগছেন এক বিচিত্র রোগে। ২২ বছরের এই যুবকের মাথা অস্বাভাবিক রকমের বড়। মাথায় কোনও চুলও গজায় না। সেই সঙ্গে তার চোখ দু’টিও খুব স্বাভাবিক নয়। এই চেহারার কারণেই অংশুকে ‘ভিনগ্রহী’ বলে ডাকেন ওই এলাকার প্রতিবেশীরা।

অংশুর অসুখটি ঠিক কী, তা নির্ণয় করতে পারছেন না চিকিৎসকরাও। পেশায় শ্রমিক অংশুর মাসিক আয় মাত্র চার হতে সাড়ে চার হাজার টাকা। যে কারণে কোনও বিশেষজ্ঞের কাছে গিয়ে রোগ নির্ণয় করাও তার পক্ষে সম্ভব হয়ে উঠছে না। অংশুর আশা যে, দেশটির সরকারের কাছে তিনি সাহায্য পাবেন তার চিকিৎসার জন্য।

জানা গেছে, স্থানীয় এক কারখানায় শ্রমিকের কাজ করেন অংশু। অবসরে ছোটদের সঙ্গে মিশতে খুব ভালোবাসেন। তবে তা সত্ত্বেও নি:সঙ্গতা তাকে সব সময় পীড়া দেয়। সমাজের আর পাঁচজন যুবকের মতোই তিনি বিয়ে করতে চান এবং সংসারী হতে চান।

তার একান্ত ইচ্ছে হলো, তার গা থেকে খসে পড়ুক ‘এলিয়েন’-এর এই তকমা। ‘মানুষ’ পরিচয়েই তিনি বেঁচে থাকতে চান সমাজের সকলের মাঝেই।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...