‘রাজকন্যা’ সিনেমার ‘ভালোবাসার জ্বালাতন’ গানে কোনাল

মিষ্টি চেহারার এই শিল্পীর ধ্যানে-জ্ঞানে রয়েছে শুধুই গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কণ্ঠশিল্পীরা প্রায় সারাবছর সমানভাবে ব্যস্ত সময় পার করেন। যেমন জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনালের ক্ষেত্রেও তাই ঘটেছে। ‘রাজকন্যা’ সিনেমার ‘ভালোবাসার জ্বালাতন’ গানে কণ্ঠ দিলেন কোনাল।

ইউটিউব হাতের নাগালে থাকায় এখন আর গান শোনা নিয়ে কাওকে চিন্তা করতে হয় না। মজার মজার গান দেখা যায় ইউটিউব থেকে। আর তাই বর্তমান সময় গান প্রকাশের একটি সহজ মাধ্যম হলো ইউটিউব।

কণ্ঠশিল্পীরা প্রায় সারাবছর সমানভাবে ব্যস্ত সময় পার করেন। যেমন জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনালের ক্ষেত্রেও তাই ঘটেছে। ‘রাজকন্যা’ সিনেমার ‘ভালোবাসার জ্বালাতন’ গানে কণ্ঠ দিলেন কোনাল।

পুরো নাম সোমনুর মনির কোনাল। সঙ্গীতে তার বিচরণ অনেকের চেয়ে অনেক চমকপ্রদভাবে। মিষ্টি চেহারার এই শিল্পীর ধ্যানে-জ্ঞানে রয়েছে শুধুই গান। প্রতিনিয়ত তিনি নতুন নতুন গান নিয়ে হাজির হচ্ছেন দর্শক-শ্রোতাদের সামনে। এবার নতুন আরও একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী কোনাল। গানটির শিরোনাম হলো ‘ভালোবাসার জ্বালাতন’। এই গানটি ‘রাজকন্যা’ সিনেমার জন্যই করা হয়েছে।

‘রাজকন্যা’ সিনেমাটি পরিচালনা করছেন রাজু চৌধুরী। ‘অন্তর হইয়া শিরায় শিরায়, যাও গো তুমি বইয়া’- এমন কথার এই গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। গানের সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। কোনালের সঙ্গে গানটিতে কণ্ঠও দিয়েছেন শাহরিয়ার রাফাত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...