The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা

ভারতের এনআরএস হাসপাতালে কুকুর নিধন নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের এনআরএস হাসপাতালে কুকুর নিধন নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে ওই রাজ্যে বিতর্ক শুরু হয়েছে। এদিকে কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা 1

কুকুরমুক্ত পরিবেশ দাবির বিরুদ্ধে গিয়ে সমালোচনায় পড়লেন ভারতের বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মিমি। তিনি কুকুর নিধনের বিরুদ্ধে একটি পোস্ট করেন। আর সেই পোস্ট করেই যেনো ফেঁসে গেছেন তিনি। তার বিরুদ্ধে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। যদিও তিনি এখনও নিশ্চুপ রয়েছেন। কোনো প্রতি উত্তর করেননি।

ভারতের এনআরএস হাসপাতালে কুকুর নিধন নিয়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে ওই রাজ্যে বিতর্ক শুরু হয়েছে। এদিকে কুকুরের জন্য অভিনেত্রী মিমির মন্তব্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

ভারতে কুকুর ছানা নিধনকে কেন্দ্র করে বেশ কিছু তারকা পথে নেমেছেন। কুকুর ছানা পিটিয়ে মারার প্রতিবাদে যেসব তারকারা সরব হয়েছেন, তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি তবে পথে নেমে নয়, নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে টালিউডের এই জনপ্রিয় অভিনেত্রী ঘটনার প্রতিবাদ করেন। আর প্রতিবাদ করতে গিয়েই যেনো ফেঁসে গেছেন!

কুকুর নিধন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে মিমি বলেন, ‘এই সব কুকুর ছানাদের যারা নির্মমভাবে পিটিয়ে মেরেছেন, তাদেরও পিটিয়ে মারা হোক।’

একজন সেলিব্রিটি হিসেবে তার এই ধরনের কথা বলা যেএকেবারেই উচিত হচ্ছে না তা তিনি নিজেই জানিয়েছেন। তবে এই সময় এর চেয়ে বেশি কিছু তিনি বলতে পারছেন না বলে মন্তব্য করেন তিনি।

টালিউড এই জনপ্রিয় অভিনেত্রীর পোস্ট ঘিরে ইতিমধ্যেই নানা বিতর্ক শুরু হয়েছে বিভিন্ন মহলে। যদিও এর প্রেক্ষিতে এখনও পাল্টা মুখ খোলেননি মিমি। তাকে নিয়ে নানা মন্তব্য হচ্ছে।

এনআরএস-এ কুকুর নিধনকাণ্ডে জামিন পেয়েছে অভিযুক্ত ২ ছাত্রী। ২ হাজার টাকা রেজিস্টার সিওরিটি ও ২ হাজার টাকা লোকাল সিওরিটি দিয়ে জামিন পেয়েছেন তারা। তবে জামিনের দিন (বুধবার) রাতে তাদের জেল হতে ছাড়া হয়নি।

জি নিউজ-এর খবরে বলা হয়েছে, অপরদিকে এনআরএস-এর কুকুরমুক্ত ক্যাম্পাসের দাবিতে ওইদিন (বুধবার) বিকাল থেকেই বিক্ষোভ শুরু করেন সেখানকার নার্সরা। তারা কুকুরমুক্ত ক্যাম্পাসের দাবি মেনে নেওয়ার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, কুকুর নিধন নিয়ে দেশটিতে গত সপ্তাহে শুরু হয়েছে এই আন্দোলন। তবে এই নিধনের বিরুদ্ধেও অনেকেই সোচ্চার ভূমিকা পালন করছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...