The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাবাকে নিয়ে শবনম ফারিয়ার আবেগঘন স্ট্যাটাস

বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাদের বাবা নেই কেবলমাত্র তারাই বোঝেন বাবার গুরুত্ব। যেমন বর্তমান সময়ের অভিনেত্রী শবনম ফারিয়া এখন বুঝতে পারছেন বাবা তার কাছে কি ছিলো। শবনম ফারিয়া বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

বাবাকে নিয়ে শবনম ফারিয়ার আবেগঘন স্ট্যাটাস 1

যাদের বাবা নেই কেবলমাত্র তারাই বোঝেন বাবার গুরুত্ব। যেমন বর্তমান সময়ের অভিনেত্রী শবনম ফারিয়া এখন বুঝতে পারছেন বাবা তার কাছে কি ছিলো। শবনম ফারিয়া বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। আগামী মাসের প্রথম দিন তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান রয়েছে। গত বছরই তাদের আকদ হয়েছে। শবনম ফারিয়ার বর হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক।

শবনম ফারিয়া বিয়ের জন্য বেশ তোড়জোড় করছেন। প্রস্তুতি নিচ্ছেন সুদর্শনী শবনম ফারিয়া। সে কারণে অভিনয় থেকে ছুটি নিয়েছেন তিনি। ‘দেবী’ ছবির এই অভিনেত্রী গত ১৫ দিন ধরেই শুটিং থেকে দূরে রয়েছেন।

আর বিয়ের দিনক্ষণ যতোই এগিয়ে আসছে, ততোই বাবাকে মনে পড়ছে শবনম ফারিয়ার। প্রয়াত বাবার স্মরণে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাসও দিয়েছেন শবনম ফারিয়া।

নিজের ফেসবুক পেজে রবিবার এই স্ট্যাটাসটি দেন ফারিয়া। যাতে অনেকেই লাইক ও কমেন্টও করেছেন।

বাবাকে নিয়ে শবনম ফারিয়ার আবেগঘন স্ট্যাটাস 2

শবনম ফারিয়ার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

‘যে দিনটা দেখার জন্য তুমিই সব চেয়ে বেশি অপেক্ষা করেছ, সেই দিনটি এগিয়ে আসছে, কিন্তু অদ্ভুত ভাবে তুমিই নেই।
প্রতিটা ঘটনা ঘটে , আর আমি কল্পনা করার চেস্টা করি, তুমি থাকলে কি কি হতো! তুমি আমার হাতে মেহেদি দেখলে কি বলতে কিংবা বিয়ের শাড়ি কেনার সময় তোমার অবজারভেশন কি থাকতো, তুমি মেহমানদের কি খাওয়াতে চাইতে, তুমিও কি সবুজ পান্জাবী পরতে? কিংবা সব সময়ের মতো তুমি চাইতে মান্নাদের কিছু গান বাজুক অথবা সবার অনুরোধে তুমিও কি দুলাইন কবিতা শোনাতে?
বাবা, মা গল্প বলে, ছোট বেলা তুমি অফিসের কাজে বাসার বাইরে থাকলে আমি খুব বিরক্ত করতাম, খেতে চাইতাম না, তোমার আবৃত্তি শুনিয়ে খাওয়াতে হতো!!! আমার না ভীষন তোমার কন্ঠ শুনতে মন চায়।

কি আজব দুনিয়ার নিয়ম….
যে ঘটনায় যার সব চেয়ে বেশি খুশি হওয়ার কথা , তাকে ছাড়াই সব আনন্দ, সব আয়োজন!
কি নিস্ঠুর পৃথিবীর নিয়ম…..’

ঠিক এভাবেই শবনম ফারিয়া ফেসবুকে তার অভিব্যক্তি প্রকাশ করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...