The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করবেন হিরো আলম!

নতুন ছবি নিয়ে আবারও ফিরছেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্বাচন শেষ হওয়ার পর হিরো আলম যেনো একটু থেমে গিয়েছিলেন। তাকে খুব একটা দেখা যাচ্ছিল না। তবে আবারও তিনি সংবাদ মাধ্যমের শিরোনামে চলে এলেন। এবার শোনা গেলো তিনি অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করছেন!

অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করবেন হিরো আলম! 1

নির্বাচন শেষ হওয়ার পর হিরো আলম যেনো একটু থেমে গিয়েছিলেন। তাকে খুব একটা দেখা যাচ্ছিল না। তবে আবারও তিনি সংবাদ মাধ্যমের শিরোনামে চলে এলেন। এবার শোনা গেলো তিনি অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করছেন!

নতুন ছবি নিয়ে আবারও ফিরছেন নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। তার নতুন ছবির নাম ‘দ্বীন-দ্য ডে’। এবারের ছবির কাহিনী মূলত ইসলামকে কেন্দ্র করে। ইসলাম যে শান্তির ধর্ম তা তুলে ধরা হবে এই ছবিটিতে। এই ছবির চিত্রনাট্য তৈরি করেছেন ছটকু আহমেদ।

আগেই অনন্ত জলিল বলেছিলেন হিরো আলমকে তার একটি চলচ্চিত্রে কাস্ট করবেন। তবে অনন্ত জলিল তার নির্মিতব্য ছবিতে হিরো আলমকে খুব ‘ছোট’ চরিত্রে নিচ্ছেন না। আগামীতে বড় চরিত্রেই দেখা যাবে হিরো আলমকে। এমনটিই জানিয়েছেন অনন্ত জলিল।

সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্ত জলিল বলেছেন, হিরো আলম বর্তমানে একটা পর্যায়ে চলে গেছে। তাকে তো আর ছোটখাট কোনো চরিত্রে এখন নিতে পারি না। আমার এই যৌথ প্রযোজনার ছবিতে অনেক ছোটখাটো চরিত্রও রয়েছে। যেখানে আমি হিরো আলমকে নিতে পারি না। আগামী ছবিতে তাকে বড় একটি চরিত্রেই নিবো। আমি যেহেতু কথা দিয়েছি, অবশ্যই তাকে নেবো।

অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করবেন হিরো আলম! 2

অনন্ত জলিল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘দ্বীন-দ্য ডে’ চলচ্চিত্রের পোস্ট প্রোডাকশন চলাকালীন সময় নতুন ছবির কাজে হাত দেবেন তিনি। সেখানে হিরো আলমকে বড় একটি চরিত্রে নেবেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...