The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সোহরাওয়ার্দীর আগুন নিয়ন্ত্রণে: সরিয়ে নেওয়া হচ্ছে ১২শ’ রোগী

গতকাল (১৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় এই আগুন লাগার ঘটনাটি ঘটে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রণে আছে। এই আগুন লাগার ঘটনায় সরিয়ে নেওয়া হচ্ছে হাসপাতালটিতে ভর্তি থাকা রোগীদের।

সোহরাওয়ার্দীর আগুন নিয়ন্ত্রণে: সরিয়ে নেওয়া হচ্ছে ১২শ’ রোগী 1

আগুন নিয়ন্ত্রণে আসলেও হাসপাতালজুড়ে কালো ধোঁয়া ছড়িয়ে পড়ার কারণে রোগীদের আশপাশের অন্য হাসপাতালে সরিয়ে নেওয়া হচ্ছে ১২শ’ রোগী।

গতকাল (১৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় এই আগুন লাগার ঘটনাটি ঘটে। রাত ৮ টা ২০ মিনিটে প্রায় ৩ ঘণ্টা ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন লাগার এক ঘণ্টার পর হতেই হাসপাতালটি থেকে রোগীদের সরিয়ে নেওয়ার কাজ শুরু করে দেওয়া হয়। এই কাজটি করেন স্বজন ও হাসপাতাল কর্তৃপক্ষ। সময় বাড়ার সঙ্গে সঙ্গে রোগীদের সরিয়ে নেওয়ার কাজ আরও বেগবান হয়েছে।

এই মুহূর্তে হাসপাতাল কর্তৃপক্ষ কোনো নতুন রোগী ভর্তি বা চিকিৎসা দেওয়া যাবে না বলে ঘোষণা দেওয়া হয়েছে। এর পরেই রোগীদের হাসপাতাল থেকে সরিয়ে নেওয়ার কাজ শুরু করা হয়।

এই আগুন লাগার কারণে হাসপাতলটিতে চিকিৎসারত প্রায় ১২০০ রোগী বিপাকে পড়েছেন। কাওকে নেওয়া হচ্ছে স্ট্রেচারে করে, আবার অনেককেই নেওয়া হচ্ছে অ্যাম্বুলেন্সে করেও।

Loading...