The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বলিউড ছবিতে গান গাইতে যাচ্ছেন আসিফ আকবর!

'হাঞ্চ' নামে বলিউডের নতুন একটি ছবিতে গান গাইবেন তিনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাকে বলা হয় বাংলা গানের যুবরাজ। সেই সংগীতশিল্পী হলেন আসিফ আকবর। বহুবছর ধরে মাতিয়ে এসেছেন বাংলা গান দিয়েই। এপার বাংলা মাতিয়ে ওপার বাংলা মাতাতে চলেছেন ও প্রিয়া তুমি কোথায় খ্যাত এই গায়ক।

বলিউড ছবিতে গান গাইতে যাচ্ছেন আসিফ আকবর! 1

যাকে বলা হয় বাংলা গানের যুবরাজ। সেই সংগীতশিল্পী হলেন আসিফ আকবর। বহুবছর ধরে মাতিয়ে এসেছেন বাংলা গান দিয়েই। এপার বাংলা মাতিয়ে ওপার বাংলা মাতাতে চলেছেন ও প্রিয়া তুমি কোথায় খ্যাত এই গায়ক।

আসিফের নতুন খবর হলো এবার বলিউডে গান গাইতে চলেছেন তিনি। ‘হাঞ্চ’ নামে বলিউডের নতুন একটি ছবিতে গান গাইবেন তিনি।

সম্প্রতি রাজধানীর এক রেস্তোরায় কোলকাতা বাংলাদেশ আয়োজিত একটি অনুষ্ঠানে এমন ঘোষণা দেন গ্রীবস মিউজিক বাংলার চেয়ারম্যান ফারুক উদ্দিন। ওই অনুষ্ঠানে উপস্হিত ছিলেন আসিফ আকবর, দেবাশীষ বিশ্বাস, তরুণ মুন্সী, ইথুন বাবু, প্লাবন কোরেশীসহ আরও অনেকেই। গ্রীবস মিউজিকের পক্ষ হতে ছিলেন চেয়ারম্যান ফারুক উদ্দিন, শ্রী প্রীতম এবং ছাকির।

গ্রিবস মিউজিক বাংলা হতে প্রকাশিত হয়েছে আসিফ আকবরের নতুন একটি গানও। ‘অভিনয়’ শিরোনামের এই গানটির কথা এবং সুর করেছেন শ্রী প্রীতম।

আসিফ আকবর বলেছেন, শ্রী প্রীতমের সঙ্গে আমার অনেকদিনের পরিচয়। তারসঙ্গে গানও করেছি। তার গানের পরিকল্পনাটা আমি বুঝেছি। আমাকে যখন বলিউড ছবিতে গাইতে বলেছেন আমি তখন একটু ভড়কে গিয়েছিলাম। পরে অবশ্য সম্মতি দেই। দেখা যাক আগামীতে কি হয়।

এই বিষয়ে শ্রী প্রীতম বলেছেন, আসিফ ভাই শুধু বাংলাদেশ নয়, কোলকাতাতেও জনপ্রিয়। পশ্চিম বঙ্গের যেখানেই শো করতে গেছি সেখানেই তার ভক্ত খুঁজে পেয়েছি। নতুন এই গানটিও তার কথা মাথায় রেখে সুর করেছি।

গ্রিবস মিউজিকে চেয়ারম্যান ফারুক উদ্দিন বলেছেন, আসিফ ভাই দুই বাংলাতেই খুব জনপ্রিয়। তার গান এতোদিন বাংলাদেশের মানুষ শুনেছে, এখন তাকে নিয়ে একটু অন্যরকম কিছু করতে চলেছি। সামনে আমরা একটা হিন্দি ছবি করতে যাচ্ছি। ছবির নাম হলো ‘হাঞ্চ’। আমরা চাইছি এই ছবিতে আসিফ ভাই গান করবেন। এই বিষয়ে আসিফ ভাই সম্মতিও দিয়েছেন। আসিফ ভাইয়ের গান দিয়ে এবার আমরা মুম্বাই মাতাবো। আশা করি ভালো কিছু হতে চলেছি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...