The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্ত্রীর মন জয় করতে গিয়ে ৩৫টি মোটরসাইকেল চুরি!

বউকে গাড়ি উপহার দেওয়ার জন্য যা করেছেন সেটি ছিলো রীতি মতো ‌‘পাগলামি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্ত্রীর জন্য অনেকেই পাগল হয়ে যান। তার কথা রাখার জন্য অনেক কিছুই করেন। তাই বলে স্ত্রীর কথা রাখতে গিয়ে ভারতের এক ব্যক্তি শেষ পর্যন্ত ২৫টি মোটরসাইকেল চুরি করেছেন!

স্ত্রীর মন জয় করতে গিয়ে ৩৫টি মোটরসাইকেল চুরি! 1

স্ত্রীর জন্য অনেকেই পাগল হয়ে যান। তার কথা রাখার জন্য অনেক কিছুই করেন। তাই বলে স্ত্রীর কথা রাখতে গিয়ে ভারতের এক ব্যক্তি শেষ পর্যন্ত ২৫টি মোটরসাইকেল চুরি করেছেন!

বিয়ের পর গাড়ি কিনে দেবেন, এমনটা কথা দিয়ে প্রেমিকাকে বিয়ে করেছিলেন সুশান্ত মুণ্ড নামে ভারতের এক ব্যক্তি। তার ইচ্ছে থাকলেও অর্থনৈতিক অবস্থা খারাপ হওয়ার কারণে সেই ওয়াদা বাস্তবায়ন করা তার পক্ষে আর সম্ভব হয়ে ওঠেনি! ইতিমধ্যেই পার হয়ে গেছে অনেক বছর।

তবে সময় যতোই পার হোক না কেনো ইচ্ছাটাকে মনের মধ্যে লালন করে গেছেন তিনি সবসময়। শেষমেষ বউকে গাড়ি উপহার দেওয়ার জন্য যা করেছেন সেটি ছিলো রীতি মতো ‌‘পাগলামি’।

গাড়ি কেনার টাকা যোগাড় করতে গিয়ে চুরির রাস্তায় নেমে পড়েন মাত্র ২১ বছর বয়সী এই তরুণ। বিভিন্ন এলাকা হতে একে একে চুরি করে আনেন ৩৫টি মোটরসাইকেল। তারপরও তার সেই ইচ্ছে পূরণ হয়নি! মহারাষ্ট্র পুলিশের বিশেষ টিম তদন্ত করে শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ওয়াল সম্প্রতি ভারতের মুম্বাই শহরে ঘটে যাওয়া অভিনব এই চোরের মোটরসাইকেল চুরির খবর প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয় যে, সুশান্ত তার বউকে গাড়ি কিনে দেওয়ার জন্য সহযোগী গণেশ এবং এক তরুণকে নিয়ে মহারাষ্ট্রের বিভিন্ন জায়গা থেকে বাইক চুরি করা শুরু করেন। প্রতিটি চুরির পরই পুলিশের খাতায় বাইক চুরির অভিযোগ জমা হতে থাকে।

তারপরই তদন্তে নামে মহারাষ্ট্র পুলিশের একটি বিশেষ টিম। তদন্তে ধরা পড়ে যায় সুশান্ত। প্রথমে তার সহযোগী গণেশের কাছ থেকে উদ্ধার করা হয় ১৫টি মোটরসাইকেল। তারপর আরেক তরুণের কাছ থেকে উদ্ধার করা হয় আরও ২০টি মোটরসাইকেল। এভাবেই উঠে আসে ৩৫টি অভিনব মোটরসাইকেল চুরির কাহিনী!

Loading...