The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রথম ঝলকেই ‘বিউটি সার্কাস’এ জয়ার চমক [টিজার]

এই প্রথমবারের মতো সার্কাস কর্মীর চরিত্রে অভিনয় করেলেন জয়া আহসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রকাশ পেয়েছে একটি টিজার। আর সেই টিজারেই চমক দেখালেন জয়া। নতুন এই ছবিটির নাম ‘বিউটি সার্কাস’।

প্রথম ঝলকেই ‘বিউটি সার্কাস’এ জয়ার চমক [টিজার] 1

ইতিপূর্বে এমন চরিত্রে তাকে আর দেখা যায়নি। তবে তিনি যে জাত অভিনেত্রী তা আবারও প্রমাণ করলেন। এবার নতুন সিনেমা ‘বিউটি সার্কাস’-এ আবারও অভিনেত্রী জয়া প্রমাণ করলেন তার এই বহুরূপী প্রতিভার কথা।

এই প্রথমবারের মতো সার্কাস কর্মীর চরিত্রে অভিনয় করেলেন জয়া আহসান। সরকারি অনুদানে নির্মিত এই সিনেমার শুটিং শুরু হয় ২০১৬ সালে। তবে নানা কারণে এর শুটিং মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিলো। তবে এবার সুখবর হলো, অবশেষে সিনেমাটি মুক্তি পেতে চলেছে। এর মধ্যদিয়ে দীর্ঘ প্রতিক্ষার অবসানও ঘটতে চলেভেছ।

নির্মাতা মাহমুদ দিদার জানিয়েছেন সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা। বৃহস্পতিবার ‘বিউটি সার্কাস’ সিনেমার টিজারও প্রকাশ পেয়েছে। টিজারটি সিনেমার অফিশিয়াল ফেসবুক পেজ ছাড়াও প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে।

এক মিনিট ৩৭ সেকেন্ডের টিজারে জয়াকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। সার্কাসের খেলা দেখাতে জয়া ছিলেন জমকালো এক নারী।

টিজারের লিংক অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে জয়া আহসান লিখেছেন যে, ‘শীঘ্রই সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ‘বিউটি সার্কাস’।’

প্রথম ঝলকেই ‘বিউটি সার্কাস’এ জয়ার চমক [টিজার] 2

এই বিষয়ে নির্মাতা মাহমুদ দিদার বলেছেন, ‘অবশেষে সিনেমাটি মুক্তি পেতে চলেছে। বাজেট স্বল্পতার কারণে শুটিং শেষ করতে আমাদের একটু দেরি হয়েছে।’

উল্লেখ্য, নওগাঁ ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং করা হয়। এই সিনেমায় জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দি ওয়াদুদ প্রমুখ।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...