The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

১৮ হাজার এমএএইচ ব্যাটারির ফোন! একবার চার্জে চলবে ৭দিন!

১৮ হাজার এমএএইচ ব্যাটারি ছাড়াও এই স্মার্টফোনে থাকছে ৬.২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যেখানে ৩০০০এমএএইচ এবং ৫০০০এমএএইচ ব্যাটারির স্মার্টফোন বাজার দাপিয়ে বেড়াচ্ছে। এমন এক সময় ১৮ হাজার এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি নিয়ে হাজির এনার্জাইজার স্মার্টফোন।

১৮ হাজার এমএএইচ ব্যাটারির ফোন! একবার চার্জে চলবে ৭দিন! 1

সম্প্রতি স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে- বাজারে আসলো ১৮ হাজার এমএএইচ ব্যাটারির এনার্জাইজার ম্যাক্স পি১৮কে পপ স্মার্টফোনটি।

ফোল্ডাবেল স্মার্টফোনের দৌলতে ইতিমধ্যেই চমক দিয়েছিলো মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস। তবে সবচেয়ে বেশি নজর কাড়লো ১৮ হাজার এমএএইচ ব্যাটারির নতুন এই স্মার্টফোন।

ফরাসি কোম্পানি এনার্জাইজার এর তরফ থেকে দাবি করা হয়েছে, একবার চার্জ দিলে গোটা সপ্তাহ দৌড়াতেই থাকবে এই স্মার্টফোন। একনাগাড়ে ৪৮ ঘণ্টা ভিডিয়ো স্ট্রিম করা যাবে এনার্জাইজার ম্যাক্স পি১৮কে পপ স্মার্টফোন দিয়ে।

জানা গেছে, ১৮ হাজার এমএএইচ ব্যাটারি ছাড়াও এই স্মার্টফোনে থাকছে ৬.২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, সেলফির জন্য পপ-আপ ডুয়াল ক্যামেরা। ৩টি রিয়ার ক্যামেরা। অ্যান্ড্রয়েডের আপডেটেড ৯ পাই সংস্করণ। এতে আরও থাকছে ৬জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

একবার চার্জ দিলে এক সপ্তাহ নিশ্চিন্তে থাকা যাবে এটি ঠিক, তবে ফুল চার্জ হতে মোট ৮ ঘণ্টা সময় লাগবে বলেও জানিয়েছে সংস্থাটি। চলতি বছরেই বাজারে আসবে নতুন এই স্মার্টফোনটি।

Loading...